ব্রেকিং নিউজ

সকাল ৮:৫০ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহবুব উল আলম হানিফ
আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ফাইল ফটো

কারচুপিতে বিশ্বাসী বলে ‘ইভিএম’ চায় না বিএনপি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি সব সময় কারচুপি আর ষড়যন্ত্রের ভোট করতো বলে ইভিএম পদ্ধতি চায় না।

আজ সকালে কুষ্টিয়া মেডিকেলের ৭ম বর্ষ পুর্তি উপলক্ষে আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানের উদ্ধোধন শেষে সিইসির কাছে বিএনপির ২০ দফা প্রস্তাবে ইভিএম পদ্ধতি বাতিল প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপি তথ্যপ্রযুক্তি দেখে ভয় পায় উল্লেখ করে হানিফ আরো বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে এক কোটি ৩০ লক্ষ ভুয়া ভোটার বানিয়েছিল কারচুপির মাধ্যমে ক্ষমতায় যাওয়ার জন্য। এদেশের জনগণ তা করতে দেয়নি।

বিএনপির সংসদ ভেঙ্গে দেয়ার প্রস্তাব প্রসঙ্গে হানিফ বলেন, সংবিধানের মধ্যে কোথাও সংসদ ভেঙ্গে দেয়ার কথা বলা নেই, সংবিধানে আছে বর্তমান নির্বাচন কমিশনের অধিনেই নির্বাচন করার এবং বর্তমান সরকার কমিশনকে সহায়তা করবে।

এ সময় মেডিকেল কলেজের অধ্যক্ষ মীর মাহফুজুল হক চৌধুরী, জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানসহ দিনব্যাপী নানা অনুষ্ঠানের উদ্ধোধন করেন। তিনি আজ সকালে কুষ্টিয়া মুসলিম হাইস্কুলে শেখ রাসেল ল্যাবট্ররির উদ্ধোধন করেন।

 

আরো পড়তে পারেন 

বিএনপি ইসিকে মেনে নিয়েছে : ড. হাছান

রাষ্ট্রপতির বিরুদ্ধে সংবিধান লঙ্ঘনের অভিযোগ

খেলার মাঠেই গোলরক্ষক ‘হুদার’ মৃত্যু