Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:০২ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

কামারুজ্জামানের সঙ্গে পরিবারের সাক্ষাৎ শনিবার

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মোহাম্মদ কামারুজ্জামানের সঙ্গে দেখা করতে আগামীকাল শনিবার কারাগারে যাবেন তার পরিবারের সদস্যরা।

শুক্রবার বিকালে কামারুজ্জামানের আইনজীবী মুহাম্মদ শিশির মনির সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন।
হাসান ইকবাল জানান, প্রতি মাসে নিয়মিত সাক্ষাতের অংশ হিসেবে আগামীকাল শনিবার সকাল সাড়ে ১০টায় পরিবারের অনেকেই সাক্ষাৎ করতে যাবেন। সাক্ষাতের জন্য এরই মধ্যে কারা কর্তৃপক্ষের অনুমোদন নেওয়া হয়েছে।
ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ফরমান আলী জানান, আসামির স্বজনরা প্রতি মাসে একবার সাক্ষাতের সুযোগ পেয়ে থাকেন। গত ২৮ জানুয়ারি কামারুজ্জামানের সঙ্গে তার পরিবারের সদস্যরা সাক্ষাৎ করেছেন। সে অনুযায়ী পরিবারের আবেদনের প্রেক্ষিতে আগামীকাল ২৮ ফেব্রুয়ারি সাক্ষাতের অনুমতিও দেওয়া হয়েছে।
উল্লেখ্য গত ১৮ ফেব্রুয়ারি প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে চার বিচারপতির বেঞ্চ কামারুজ্জামানের আপিল মামলার পূর্ণাঙ্গ রায় দেন।
গত বছরের ৩ নভেম্বর কামারুজ্জামানকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২-এর দেওয়া মৃত্যুদণ্ডের রায় বহাল রেখে এ রায় ঘোষণা করেন আপিল বিভাগ।