ব্রেকিং নিউজ

রাত ৩:০০ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

আওয়ামী লীগ
আওয়ামী লীগ

কাউন্সিল আপাতত পিছানোর কোন সম্ভাবনা নেই : আওয়ামী লীগ

জনপ্রশাসন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল আপাতত পিছানোর কোন সম্ভাবনা নেই।
নির্ধারিত সময়েই মধ্যে কাউন্সিল অনুষ্ঠিত হবে উল্লেখ করে তিনি বলেন, পিছানোর প্রয়োজন হলে কিংবা কোন ইস্যু তৈরী হলে ওয়ার্কিং কমিটিতে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।
সৈয়দ আশরাফ আজ শুক্রবার বিকালে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থান পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে এ কথা বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ, ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, সংসদ সদস্য, কেবিনেট সচিব সফিউল আলম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব আবুল কালাম আজাদ, ভূমি সচিব মেজবাহ উদ্দিন, ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটুসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা।
সৈয়দ আশরাফ বলেন, উন্নত অনেক দেশের মত ব্রহ্মপুত্র নদের দুই পাড়েই শহর গড়ে তোলা হবে। তিনি ময়মনসিংহ বিভাগের উন্নয়নে সব ধরনের আশ্বাস দিয়ে বলেন, ময়মনসিংহ বিভাগ ও শহরের উন্নয়নসহ সম্প্রসারণে স্থানীয় জনগণের প্রত্যাশা অনুযায়ী সবকিছুই করা হবে।
বিভাগীয় অফিস কোথায় হবে এ প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, যেখানে বেষ্ট হবে, সেখানেই করা হবে। সার্কিট হাউজে প্রশাসনের কর্মকর্তাদের সাথে বেঠক শেষে সৈয়দ আশরাফ বিকালে শহরের নদীর উপারে চরকালিবাড়ি গ্রামের চায়না মোড় ও চর ঈশ্বরদিয়া গ্রামের ব্রহ্মপুত্র বেড়িবাধ এলাকা পরিদর্শন করেন।