Press "Enter" to skip to content

কঙ্গনার সাথে দেখা করতে বাবা-মাকেই অ্যাপয়েনমেন্ট নিতে হয়

বিনোদন

দারুণ ব্যস্ত বলিউড তারকারা। কিন্তু কঙ্গনা রানাউত এতটাই ব্যস্ত যে, তার সঙ্গে দেখা করতে হলে তার বাবা-মাকেই অ্যাপয়েনমেন্ট নিতে হয়। সিনেমা পরিচালকদের মধ্যে যারা তার সঙ্গে দেখা করছেন তারা সবাই ২০১৬ সালে সময়সূচি পাচ্ছেন। এমনকি ২৭ বছর সয়সী এই তারকার সঙ্গে দেখা করতে তার পরিবারের সদস্যরাও সময় চাইছেন।

বিষয়টি নিজেই স্বীকার করেছেন কঙ্গনা। বলেন, একই সময়ে একাধিক কাজ করতে একদম ভালো লাগে না আমার। এতে করে কোনো কাজের মান ধরে রাখা যায় না। পরিবারের সবাই মনে করেন আমি পাগল। অবশ্য আমি তা মানতে রাজি আছি, হেসে জানালেন ব্যস্ত কঙ্গনা। কাজেই তাদের কারণ প্রদর্শন করে অ্যাপয়েনমেন্ট নিতে হবে, আবারো হাসি তার মুখে। সবাই যখন একসঙ্গে কথা বলেন, তখন কেউ কারো কথা শোনেন না। আর এই পরিস্থিতিতে পড়তে চাই না আমি।

তা ছাড়া আমার পরিবার শুধু অপ্রয়োজনীয় বিষয়ে কথা বলেন, অভিযোগ কঙ্গনার। আজ থেকে কয়েক বছর আগে কী হয়েছিল, এখন কী হবে এসব নিয়ে আলোচনার সময় আছে নাকি। যেমন ধরুন, আমার ভাই একজন পাইলট। সে ছুটিতে আসলে আমি আর ভাই একসঙ্গে বাইরে ঘুরতে যাই, রেস্টুরেন্টে বসি, কথা বলি। এতে বাড়িতে সমস্যা নেই আর না থাকারই কথা। কিন্তু আমি বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছি সেখানে হঠাৎ বাড়ির লোকজন চলে এলো। এতে আমার এবং বন্ধুদের সময়টা বিগড়ে গেলো।
তাই আমার এবং পরিবারের কারো কাজ না থাকলে তবেই দেখা হতে পারে, নয়তো দেখা হবে না। সোজাসাপ্টা জবাব কঙ্গনার।সূত্র : হিন্দুস্তান টাইমস

Mission News Theme by Compete Themes.