Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:০৯ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, ফাইল ফটো

‘ঐক্য তাসের ঘরের মত ভেঙ্গে পড়বে’ -নৌমন্ত্রী

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ড. কামাল হোসেন ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ঐক্য তাসের ঘরের মত শিগগিরই ভেঙ্গে পড়বে।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এ সময় শাজাহান খান বলেন, রাজনৈতিক অঙ্গনে মৌসুমী পাখির মতো তারা হঠাৎ উদিত হয়। যেখানে জঙ্গি, সন্ত্রাসী ও রাজাকারের সঙ্গে মিলে যে ঐক্য গড়া হচ্ছে তাতে কোন ফল হবে না। বিএনপি এই ঐক্যের মাধ্যমে যদি দুর্নীতিবাজ সাজাপ্রাপ্ত আসামী খালেদা জিয়া ও তারেক রহমানকে বাঁচানোর স্বপ্ন দেখে, তাহলে ভুল করবে।

নৌমন্ত্রী আরো বলেন, ড. কামাল হোসেন ও মির্জা ফখরুল তারা যে ঐক্য করুক না কেন দেশের জনগণ তাতে কোন গুরুত্ব দিবে না। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারো আওয়ামী লীগের বিজয় অর্জনে নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসির প্রতি আহ্বান জানান শাজাহান খান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, সাবেক পৌর মেয়র নুরুল আলম বাবু চৌধুরীসহ অন্যরা।