Press "Enter" to skip to content

ঐক্যবদ্ধে বিজয় অনিবার্য : ড. কামাল

বিজয় দিবসে জাতীয় ঐক্যকে সুসংহত করার আহবান জানিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, যে ঐক্যকে সামনে রেখে বিজয় অর্জন করেছিলাম, সেই শক্তিতে ঐক্যবদ্ধ থাকতে হবে। এই ঐক্যের বিরুদ্ধে যারা লাগে, সেটি যেকোনো দিক থেকে হোক, তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। আসুন আমরা ঐক্যকে সুসংহত করি। মনে রাখবেন ঐক্যবদ্ধ জনগণের বিজয় অনিবার্য।

স্বাধীনতার ৪৭তম বার্ষিকীতে আজ রোববার সকালে সাভারে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানানোর পর তিনি এসব কথা বলেন।

ড. কামাল হোসেন বলেন, লাখ লাখ লোক জীবন দিয়েছেন দেশ স্বাধীন করতে। তাদের আত্মত্যাগকে আমরা যেন ঠিকভাবে মূল্যায়ন করি, সে বিষয়ে বিজয়ের দিনে আমাদের শপথ নেয়া দরকার।

সব মানুষের জন্য নিরাপদ বাংলাদেশ গড়ে তোলার আহবান জানিয়ে সংবিধান প্রণেতা বলেন, যারা দেশের জন্য জীবন দিয়েছিল, তারা যে স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন তা পূরণ করতে হবে। তাদের স্বপ্ন ছিল সব মানুষ নিরাপদে থাকবে, কর্মসংস্থান হবে, দেশে আইনের শাসন থাকবে। আমাদেরকে এগুলো নিশ্চিত করতে হবে।

স্মৃতিসৌধে শ্রদ্ধা জানানোর সময় ঐক্যফ্রন্ট শীর্ষ নেতার সঙ্গে ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু প্রমুখ।

Mission News Theme by Compete Themes.