শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

সকাল ৬:১৮ ঢাকা, শনিবার  ১৫ই ডিসেম্বর ২০১৮ ইং

ড. কামাল হোসেন
ড. কামাল হোসেন, ফাইল ফটো

ঐক্যফ্রন্ট নির্বাচন বয়কট করবে না : ড. কামাল

সরকার ক্ষমতায় থেকে যত ধরণের ১০ নম্বরি করুক ঐক্যফ্রন্ট নির্বাচন বয়কট করবে না বলে মন্তব্য করেছেন গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

তিনি বলেছেন, একবার নির্বাচন বয়কট করে তার খেসারত দিতে হয়েছে, বয়কট আমরা করব না।

শনিবার বিকালে রাজধানীর সুপ্রিমকোর্ট বার প্রাঙ্গণে জাতীয় আইনজীবী ঐক্যফন্ট আয়োজিত আইনজীবী মহাসমাবেশ তিনি এসব কথা বলেন।

কামাল হোসেন বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ যতো রকম ১০ নম্বরি করুক আমরা ভোট করব। ভোট কেন্দ্র পাহারা দিয়ে ভোট করব। হাজারে হাজারে গিয়ে ভোট দেব। তরুণ ভোটারদের উদ্দেশ্য করে তিনি বলেন, তরুণ ২কোটি ভোটার যারা আছেন সকলে সংঘবদ্ধ হোন। ১৬ কোটি মানুষের অধিকার আমরা ফিরিয়ে দেব।

সমাবেশে ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বৃহত্তর ঐক্যের লক্ষ্যে আমরা বি. চৌধুরীর কাছে গিয়েছিলাম। কিন্তু দূর্ভাগ্য আমাদের, আমরা তাকে বুঝাতে পারি নি। কিন্তু ড. কামাল হোসেন, আসম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না এসেছেন।

সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সভাপতি ও জাতীয় আইনজীবী ঐক্যফন্টের আহ্বায়ক জয়নুল আবেদীনের সভাপতিত্বে এবং জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের সদস্য সচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকনের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন – বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ প্রমুখ।