Press "Enter" to skip to content

ঐক্যফ্রন্টের ৭দফা দাবির ভিত্তি নেই : তথ্যমন্ত্রী

ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপি, জেএসডি, নাগরিক ঐক্য ও জাতীয় ঐক্য প্রক্রিয়াকে নিয়ে আত্মপ্রকাশ করা ‘জাতীয় ঐক্যফ্রন্ট’- এর সাত দফা দাবির কোনো ভিত্তি নেই বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

আজ সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ঐক্যফ্রন্টের সাত দফায় কিছু অমিশন আছে, কিছু কমিশন আছে। তারা এই সাত দফার মাধ্যমে দেশে ভূতের সরকার নাজিল করতে চায়। এর মাধ্যমে তারা অস্বাভাবিক সরকার আনতে চায়। এটি কোনো নির্বাচনি জোট নয়, এটি নির্বাচনি ঘোঁট। তাদের সাত দফা হচ্ছে দুর্নীতিবাজ, খুনি, জঙ্গিদের রক্ষা কবচ।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে এই মুহূর্তে কোনো রাজবন্দি নেই। যারা আছে তারা সবাই অপরাধী। খালেদা জিয়া দুর্নীতি মামালায় সাজাপ্রাপ্ত আসামি। তারেক খুনি, খুনের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। তাদের সাত দফা এসব চিহ্নিত অপরাধীদের গায়ে রাজনৈতিক লেবেল এঁটে পুনর্বাসন করার অপচেষ্টা।

এক প্রশ্নের জবাবে ইনু বলেন, ডা. বদরুদ্দোজা চৌধুরী তাদের অবস্থা পরিষ্কার করেছেন। তারা পরিষ্কার করেছেন যে, বিএনপি-জামায়াতের জোটেও তারা যাবেন না, তারা আওয়ামী লীগের জোটেও আসবেন না। তাদের এই অবস্থানকে আমি শ্রদ্ধা করি।

Mission News Theme by Compete Themes.