ব্রেকিং নিউজ

বিকাল ৫:২২ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

হিজাব পরিহিতা এসপি বাবুল আক্তারের নিহত স্ত্রী মাহমুদা খানম মিতু

এসপির স্ত্রী ‘মিতু হত্যাকাণ্ডে’ ব্যবহৃত মোটর সাইকেল

এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু (৩৩) হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ।রোববার রাত ৩টার দিকে নগরীর পাঁচলাইশ থানার শুলকবহর বড় গ্যারেজ এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) মো. গিয়াস উদ্দিন গণমাধ্যমকে জানান, গোপন সংবাদে উক্ত এলাকা থেকে মোটরসাইকেলটি (চট্ট মেট্রো-ল-১২-৯৮০৭) উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে মোটরসাইকেলটি চট্টগ্রামের ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।

এদিকে সকাল সাড়ে ৯টায় সিএমপি সদরদফতরে আয়োজিত এক ব্রিফিংয়ে পুলিশ কমিশনার ইকবাল বাহার বলেন, ‘আমরা ভোরে হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করেছি। এখন এটির মালিকানা যাচাই-বাছাই করছি। এটা হতে পারে ভাড়া নেয়া কোনো মোটরসাইকেল।’

তবে মিতু হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের মামলায় বলার মত অগ্রগতি হয়নি বলেও জানান তিনি।

এর আগে রোববার রাত ১০টার দিকে চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতুর খুনের ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করে পুলিশ। নগরীর পাঁচলাইশ থানার এসআই ত্রিরতন বড়ূয়া বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

রাত ১১টা ৫৫ মিনিটের দিকে রাজধানীর মেরাদিয়া কবরস্থানে দাফন করা হয় মিতুর মরদেহ। তারও আগে রোববার রাত ৯টা ৫৫ মিনিটে খিলগাঁওয়ের ভূইয়াপাড়াস্থ বাসা নং ২২০/এ বাসায় পৌঁছে চট্টগ্রামের এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুর মরদেহ।

বিকাল সোয়া ৩টায় চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন মাঠে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। নিহতের বাবা মোশাররফ হোসেন চট্টগ্রাম গিয়ে মেয়ের মরদেহ ঢাকায় নিয়ে আসেন।

ctg wife of sp12

লাল হিজাব পরিহিতা নিহত মিতু

রোববার সকাল সাড়ে ৭টার দিকে নগরীর জিইসি মোড়ে ওয়েল ফুড নামের দোকানের কয়েক গজ দূরে রাস্তার ওপর পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে  মাথায় গুলি ও বুকে-পিঠে উপর্যুপুরি ছুরিকাঘাত করা হয়। মৃত্যু নিশ্চিত হওয়ার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়। মোটরসাইকেলে চড়ে কমান্ডো স্টাইলে এসে দুর্বৃত্তরা অত্যন্ত ঠাণ্ডা মাথায় মাত্র এক মিনিটের মধ্যে এ হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়ে যায়।