ব্রেকিং নিউজ

সকাল ১০:০২ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

‘এশিয়া কাপের টিকিট নিয়ে সংঘর্ষ-ব্যাংকে হামলা-গাড়ি ভাঙচুর’

আগামীকাল রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এশিয়া কাপ ফাইনালের টিকিট প্রত্যাশীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের খবর পাওয়া গেছে।

টিকিট সংগ্রহ করতে রীতিমতো যুদ্ধে নামতে হয়েছে টাইগার ভক্তদের। শনিবার সকালে মিরপুর শেরে-বাংলা জাতীয় স্টেডিয়াম সংলগ্ন ইউনাইটেড কমার্শিয়াল (ইউসিবিএল) ব্যাংকের শাখার সামনে ভিড় জমিয়েছে হাজারো ক্রেতা। তাদের সঙ্গে পুলিশের কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়ার পর সংঘর্ষ-ভাঙচুরের ঘটনাও ঘটেছে। অন্যদিকে জলকামান ও রায়োটকার বসিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। আজ বেলা সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে।
মিরপুর থানার ওসি ভূইয়া মাহবুব হোসেন গণমাধ্যমকে বলেন, ‘টিকিট বিক্রি শুরুর আগেই এক পর্যায়ে ব্যাংকে ইট নিক্ষেপ এবং সড়কে গাড়ি ভাঙচুর শুরু হলে পুলিশ লাঠিচার্জ করে।’ কয়েকজনকে আটক করা হয়েছে জানিয়ে তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।
জানা গেছে, কয়েক হাজার মানুষ সেখানে লাইনে দাঁড়িয়ে রয়েছে। লাইন বিস্তৃত হয়ে মিরপুর প্রধান সড়কের অনেকটা অংশ দখল করেছে। এতে মিরপুর-১০ গোলচত্বর এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বিশৃঙ্খলা রুখতে বেশ কয়েকবার ক্রেতা ও পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।
লাইনে থাকা বেশ কয়েকজন অভিযোগ করেন, সেখানে লাইনে থাকা মানুষদের ধীরে টিকিট দেয়া হলেও অনেকেই প্রভাবখাটিয়ে পরিচিত ব্যাংকারদের মাধ্যমে টিকিট সংগ্রহ করছে।