Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৭:৫৯ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

‘এমপি লিটন হত্যা পরিকল্পিত’ – কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে সম্প্রদায়িক মৌলবাদী শক্তি পরিকল্পিতভাবে হত্যা করেছে।

আজ রোববার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমন্ডলীর বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, লিটনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে প্রতিয়মান হয়েছে এটা ধর্মীয় মৌলবাদী সাম্প্রদায়িক অপশক্তির কাপুরুষচিত কাজ। ধর্মীয় মৌলবাদী অপশক্তিকে এই কৃত অপরাধের জন্য চরম মূল্য দিতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সারা বাংলাদেশের মানুষ যখন ইংবেজী নতুন বর্ষবরণের আনন্দ উৎসবে ব্যাস্ত ঠিক সেই মূহুর্তে এটা বর্বোরোচিত আক্রমন। খুনিদের আশ্রয় প্রশ্রয় দিয়ে যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় তাদের প্রতিরোধ করবো, পরাজিত করবো, ইনশাল্লাহ। কোন অপশক্তি চলমান উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবে না।

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এ মাহমুদ ডনের ওপর হামলার নিন্দা জানান।

এর আগে ওবায়দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্পাদকমন্ডলীর বৈঠকে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।