Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:৫৫ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

এমপি ছবি বিশ্বাস বিএনপির হামলায় চিকিৎসাধীন

বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরাকে কেন্দ্র করে বকশিবাজারে বিএনপি ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেও হামলা চালানো হয়। এসময় নেত্রোকোনা-১ (দূর্গাপুর-কলমাকান্দা) আসনের সরকারদলীয় সংসদ সদস্য ছবি বিশ্বাসের ওপর হামলা চালায় বিএনপি কর্মীরা। এতে এমপি ও তার গাড়িচালক আহত হয়েছেন। পরে হামলাকারীরা এমপির গাড়িতে অগ্নিসংযোগ করে। বুধবার বেলা পৌনে ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এলাকায় এ ঘটনা ঘটে।এমপির গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ ছাড়াও হামলাকারীরা বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স ভাঙচুর করে।

এর আগে পাবলিক লাইব্রেরির এক অনুষ্ঠানে মারামারিতে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এয়াকুব আলী শিকদার আহত হন। তাকে চিকিৎসা দেয়ার জন্য নিজের গাড়িতে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান ছবি বিশ্বাস।

ছবি বিশ্বাসের গাড়িচালক হাসনাইন জানান, বুধবার বেলা পৌনে ১টার দিকে তারা গাড়িতে করে একজনকে নিয়ে হাসপাতালে আসছিলেন। এসময় জরুরি বিভাগের বাইরে হামলাকারীদের কবলে পড়ে তাদের গাড়িটি। প্রথমে হামলাকারীরা গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে লাঠিসোটা দিয়ে ভাঙচুর চালায়। একপর্যায়ে তারা গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

তিনি জানান, হামলায় এমপি আহত হয়েছেন। গ্লাস ভেঙে ইটের টুকরা তার মাথায় আঘাত হানে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।