ব্রেকিং নিউজ

সকাল ১১:৪৯ ঢাকা, বুধবার  ১৫ই আগস্ট ২০১৮ ইং

রিয়াদ হোসেন, ছাত্রলীগ বেলকুচি ডিগ্রী কলেজ শাখার সহ-সভাপতি

এমপির বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় ছাত্রলীগ নেতা জেলহাজতে

নিজের ফেসবুকে সিরাজগঞ্জ-৫ আসনের (বেলকুচি-চৌহালী) এমপি আব্দুল মজিদ মন্ডলের বিরুদ্ধে কটুক্তি করায় বেলকুচিতে রিয়াদ হোসেন (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে পুলিশ গ্রেপ্তার করেছে। সে উপজেলার ধুকুরিয়া বেড়া গ্রামের রকিবুল মাস্টারের ছেলে ও ছাত্রলীগ বেলকুচি ডিগ্রী কলেজ শাখার সহ-সভাপতি। এ ঘটনায় এমপির বেয়াই হাজী জাহাঙ্গীর আলম রোববার সকালে বাদী হয়ে তথ্য ও প্রযুক্তি আইনে থানায় মামলা করেন। এরআগে শনিবার গভীর রাতে রিয়াদকে পুলিশ আটক করে।
সম্প্রতি চট্রগ্রাম বন্দরে তরল কোকেন উদ্ধারের পর পুলিশ মন্ডল গ্রুপের ম্যানেজার আতিকসহ কয়েকটি কোম্পানীর বেশ কয়েকজন আটক হয়। এরপর ছাত্রলীগ নেতা রিয়াদ তার ফেসবুকে এমপি মজিদ মন্ডলকে জড়িয়ে কটুক্তি করে একটি স্ট্যাটাস দেন। এ নিয়ে ফেসবুকে এমপির নির্বাচনী এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় উঠে।
বেলকুচি থানা জানায়, রিয়াদ হোসেন তার ফেসবুকে সিরাজগঞ্জ-৫ আসনের এমপি আব্দুল মজিদ মন্ডলকে কোকেন ব্যবসায়ী হিসাবে উল্লেখ করে গত ৪ জুলাই একটি স্ট্যাটাস দেন। এই নিয়ে আলোচনা-সমালোচনা ঝড় উঠে। একপর্যায়ে শনিবার গভীর রাতে চালার একটি ভাড়া করা বাসা থেকে রিয়াদকে আটক করা হয়। এ ঘটনায় তথ্য ও প্রযুক্তি আইনে মামলা হয়েছে। এছাড়াও রিয়াদের বিরুদ্ধে আরও প্রতারণার মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। ২টি মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে তাকে আদালতে পাঠানোর পর বিচারক তাকে জেলহাজতে প্রেরন করেন।