ব্রেকিং নিউজ

রাত ৪:২৫ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

যাত্রীবাহী যানবাহন রাত ৯টার পর চলবে না

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ  Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

আইজিপির পর এবার স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বাসচালক ও মালিকদের রাত ৯টার পর মহাসড়কে যাত্রীবাহী যানবাহন চলবে না। তবে অন্যান্য পণ্যবাহী পরিবহন যথারীতি চলাচল করবে।

তিনি বলেন, নিরাপত্তার স্বার্থে আমরা গভীর রাতে গাড়ি না চালাতে অনুরোধ করেছি।
সোমবার বিকেলে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে পরিবহন শ্রমিক ও মালিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
বৈঠকে বাস মালিকরা সরকারের এ সিদ্ধান্ত মেনে নেন। এসময় বাস মালিকরা মহাসড়কে ঝুকিপূর্ণ স্থানগুলোতে দ্রুত নিরাপত্তা জোরদার করার দাবি জানান।
বাস মালিকদের দাবির প্রেক্ষিতে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, দ্রুতই ২৪ ঘণ্টা যাত্রীবাহী বাস চলাচলের ব্যবস্থা নেওয়া হবে। যে সব জায়গা ইতোমধ্যে নাশকতা ঘটেছে এবং নাশকতার আশঙ্কা আছে, সে সব জায়গায় আমরা পুলিশ ও আনসারের ব্যবস্থা করেছি। শিগগির আগের মতো নিরাপত্তা ফিরিয়ে আনা হবে।
বৈঠক শেষে স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী সাংবাদিকদের জানান, রংপুর, গাইবান্ধা ও চট্টগ্রামের কিছু এলাকা এখনও ঝুকিপূর্ণ। এসব এলাকায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা দেয়ার চিন্তাভাবনা চলছে।
উল্লেখ্য, আইজিপি এ কে এম শহীদুল হক দুদিন আগে পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের সঙ্গে বৈঠক করে রাতে গাড়ি না চালানোর পরামর্শ দিয়েছিলেন।