ব্রেকিং নিউজ

সকাল ৯:৫৪ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ফটো

‘এখন এমপিরাও নিরাপত্তাহীনতায়’ – ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, আইনশৃংখলা বা‌হিনীকে দলীয় স্বার্থে ব্যবহার করার কারণে  জনগণ তো বটেই এমপিরাও এখন নিরাপত্তাহীনতায় রয়েছে।

সোমবার বেলা এগারোটায় রাজধানীর শেরেবাংলানগরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ কর্মসূচির আয়োজন করা হয়।

bnp5

তিনি বলেন, সরকারের দুর্বলতার কারণে এম‌পি থেকে শুরু করে সাধারণ মানুষ হত্যা খুন হচ্ছে। কারো জীবনের স্বাভা‌বিক মৃত্যূর গ্যারা‌ন্টি নাই।

গাইবান্ধার সরকার দলীয় এম‌পি লিটন হত্যায় বিএন‌পি-জামায়াত জ‌ড়িত সরকার দলীয় নেতাদের এমন মন্তব্যে মির্জা ফখরুল বলেন, সরকার বরাবরই নিজেদের অপকর্ম অন্যদের উপর চা‌পিয়ে দেয়। এর মাধ্যমে তারা ফায়দা লুটতে চায়।

তিনি বলেন, দলীয় স্বার্থে সরকার আইনশৃংখলা বাহিনীকে ব্যবহার করছে। এ কারণে জনগণ তো বটেই এমপিরাও এখন নিরাপত্তাহীনতায় রয়েছে।

বিএনপি মহসচিব বলেন, সরকারের দুর্বলতার কারণে এম‌পি থেকে শুরু করে সাধারণ মানুষ হত্যা খুন হচ্ছে। কারো জীবনের স্বাভা‌বিক মৃত্যূর গ্যারা‌ন্টি নাই।

মির্জা ফখরুল বলেন, ছাত্রদল শহীদ প্রে‌সিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জা‌নিয়ে শপথ নিয়েছে দে‌শের গণতন্ত্র ফি‌রিয়ে আনবে। বিএন‌পি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সঙ্গে নিয়ে তারেক রহমানের পরামর্শে গণতন্ত্রের পক্ষে সংগ্রাম চালিয়ে যাবে ছাত্রদল।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির ‌সি‌নিয়র যুগ্ম মহাসচিব অ্যাড‌ভো‌কেট রুহুল ক‌বির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ছাত্রদলের সভাপ‌তি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ছাত্রদলের সহ সভাপতি এজমল হোসেন পাইলট, আবু আল আতিক হাসান মিন্টু, নাজমুল হাসান,যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।