ব্রেকিং নিউজ

বিকাল ৪:১৪ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

এক তরুণীকে প্যান্ট খুলতে বাধ্য করালেন সংসদ সদস্য (ভিডিও)

এক সমর্থকের বাড়িতে বেশ ভিড়। সেই ভিড়ের মধ্যমণি হয়ে বসে আছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সংসদ সদস্য সাক্ষী মহারাজ। বাড়িটি ভারতের উত্তর প্রদেশের একটি গ্রামে।

ইন্টারনেটে ভারতজুড়ে ভাইরাল হওয়া এক ভিডিওচিত্রে দেখা যায়, ওই বাড়িতে  উপস্থিত এক তরুণীর জিন্সের প্যান্টের বেল্ট, বোতাম খুলতে বলছেন সাক্ষী মহারাজ। তরুণীর শরীরের আহত স্থান দেখতে চাচ্ছেন। ঘরভর্তি মানুষের সামনে কাজটি করতে বিব্রত হচ্ছেন ওই তরুণী। তবু তাকে বারবার কাজটি করতে বলা হচ্ছে। একপর্যায়ে দুই তিনজন নারী এসে ওই তরুণীর প্যান্টের বেল্ট খুলতে সহায়তাও করেন।

ইন্ডিয়া টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, উত্তর প্রদেশের মণিপুরী গ্রামে বিজেপি সমর্থক ময়দান সিংয়ের বাড়িতে ঘটনাটি ঘটে।

কিছুদিন আগে এক বাড়িতে অভিযান চালিয়েছিল পুলিশ। সেই সময় অনেকের সাথে এই তরুণীও আহত হন। ঘটনার তিনদিন পর ওই বাড়িটি পরিদর্শনে যান উন্নাও আসনের এমপি সাক্ষী মহারাজ। সেই সময়ই পুলিশের আঘাতের চিহ্ন দেখতে ওই তরুণীর প্যান্টের বোতাম ও বেল্ট খুলতে বলেন তিনি।

এর আগেও বেশ কিছু কারণে সমালোচনার মুখে পড়েছিলেন সাক্ষী মহারাজ। নতুন ভিডিওটি ছড়িয়ে পড়ার পর নিন্দার ঝড় উঠেছে ইন্টারনেটজুড়ে। ব্যবহারকারীরা বলছেন, যত বড় আঘাতই হোক না কেন, ঘরভর্তি মানুষের সামনে তা দেখতে কোনো নারীর পোশাক খুলতে বলতে পারেন না কেউ। তা তিনি যত বড় রাজনীতিকই হন না কেন।

 

ভিডিও  লিঙ্ক