ব্রেকিং নিউজ

দুপুর ১:৪৩ ঢাকা, রবিবার  ২৭শে মে ২০১৮ ইং

একি হলো তারকা সারিকার !

নন্দিত এবং একই সাথে নিন্দিত তারকা এই সারিকা। মিডিয়ায় আসার পর থেকেই নিজের ব্যক্তিগত জীবন, অন্য নায়িকাদের সাথে রেষারেষি, প্রেমিক ও প্রেম নিয়ে বারবার আলোচনায় উঠে এসেছেন। শুধু তাই নয়, প্রাক্তন প্রেমিকের সাথে বিচ্ছেদের পর নেশায় আসক্ত হবার খবরও মিডিয়া পাড়ায় মুখরোচক গল্প ছিল অনেকদিন।

তারপর প্রেম হলো মাহিম করিমের সঙ্গে। বাগদান হলো, বিয়ের তারিখও পাকা হয়ে গেল। তারপর হঠাৎই জানতে পারা গেল যে ক্যান্সেল হয়ে গিয়েছে সারিকার বিয়ে। কেন? কারণ বড় মাহিম করিমও নেশায় আসক্ত এবং দুজনের পরিচয় রিহ্যাবে। তবে কাহিনী এখানে শেষ নয়, হুট করেই প্রেমিককে বিয়ে করে ফেললেন সারিকা। মেনে নিল পরিবারও। এখন শুনতে পাওয়া যায় যে বিয়ের পর বেশ সুখেই আছেন তিনি। শ্বশুরবাড়িতে শাশুড়ির আদরে বেশ ভালো কেটে যাচ্ছে সময়।

sarika 2তবে কিছুদিন আগে একটি দৈনিক পত্রিকায় সাক্ষাতকারে সারিকা জানান যে আবারও মিডিয়ার জগতে ফিরে আসতে চান তিনি। সুযোগ পেলে আবারও নিয়মিত অভিনয় ও বিজ্ঞাপনে কাজ করবেন। সাক্ষাতকারের সাথে সাম্প্রতিক ছবিও প্রকাশিত হয় তাঁর, আর সেখানেই বাঁধে যত গোল। ছবিতে স্পষ্ট দেখা যায় যে অনেক মেদ বেড়েছে সারিকার, বেশ অনেকটা মুটিয়ে গেছেন তিনি যা কিছুদিন আগেও ছিল না।

সারিকা এখন আর আগের মত ছিপছিপে নেই, আর ১০ জন বাঙালি নারীর মতই বিয়ের পর বেশ অনেকটা ওজন বেড়েছে তাঁর। মিডিয়ায় এখন সারিকার সাম্প্রতিক ছবির দেখা মেলে না, তবে ফেসবুকের পাতায় গেলে দেখা যায় সেলফি। সেখানেও চোখে পড়ে সারিকার বাড়তি ওজন।

বাড়তি ওজন একজন তারকার জন্য কি মারাত্মক প্রমাণিত হতে পারে সে কথা সকলেই জানেন। আর নায়িকা হলে তো কথাই নেই। বাংলাদেশের মিডিয়ায় এমন নায়িকার উদাহরণ ভুরি ভুরি আছে। অনেক নায়িকাই কেবল এই বাড়তি ওজন কমাতে না পেরে হয়ে গিয়েছেন ইতিহাস। অবশ্য মৌসুমি, মৌ বা অপু বিশ্বাসের উদাহরণও আছে। এখন প্রশ্ন হচ্ছে, সারিকা কি পারবেন?

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন