Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:৩৫ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

কামরুল ইসলাম
খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম, ফাইল ফটো

‘একাত্তরের প্রতিশোধ নিতেই স্বাধীনতা বিরোধী চক্র ষড়যন্ত্র করছে’

খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, একাত্তরের প্রতিশোধ নিতেই স্বাধীনতা বিরোধী চক্র আইএস-এর মতো বিভিন্ন রূপে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবে বিবি ফাউন্ডেশন আয়োজিত ‘জাতির লক্ষ্য পূরণের রাজনীতি ও বর্তমান বাস্তবতা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংগঠনের চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারীর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক মারুফা আক্তার পপি, বিবি ফাউন্ডেশন সাধারন সম্পাদক সাইফুর রহমান তপন প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপি-জামায়াত একাকার হয়ে গেছে উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, একাত্তরের ঘাতকরা সবাই বিএনপির সঙ্গে একীভূত হয়ে গিয়েছে, এরা একই শক্তি। রাজাকার, আল বদর যারা আছে সবাই তাদের সাথে মিশে একীভূত হয়ে গেছে। একাত্তরের ঘাতকদের নিয়ে, আইএসআই’র প্রেসক্রিপশন অনুযায়ী বিএনপির জন্ম। তাদের কাছে এমনটাই স্বাভাবিক, এর বিকল্প কিছু আশা করা যায় না।

বিএনপি-জামায়াতকে ইঙ্গিত করে তিনি বলেন, অনেকে তাদের সাথে সমঝোতা, আলোচনার কথা বলেন। জামায়াত ছাড়লে বিএনপির সাথে আলোচনার কথা বলেন। কেন আলোচনা করা হবে? বিএনপির জন্মই হয়েছে জামায়াতের গর্ভ থেকে, তাহলে কেন তাদের সাথে আলোচনা করতে হবে?

কামরুল ইসলাম বলেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, ২০০৪ সালে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছে, যারা আগুন সন্ত্রাসী তাদের সাথে কিসের আলোচনা। রাজনৈতিক বিরোধ থাকলে রাজনৈতিকভাবে নিষ্পত্তি করা যায়, তাদের সাথে কোন রাজনৈতিক বিরোধ নেই। তারা তো কিলার, কিলিং মিশন নিয়ে এগুচ্ছে, তাদের সাথে আলোচনার প্রশ্নই আসে না।