Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৭:৫১ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

একতরফা নির্বাচনের আমরা যেতে চাই না : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে না এলেও গণতন্ত্রের ক্ষতি হবে না।

তিনি বলেন, ‘আমরা চাই তারা নির্বাচনে আসুক। একতরফা নির্বাচনের আমরা যেতে চাই না। তবে বিএনপি নির্বাচনে না এলেও অন্য দলগুলোর অংশ গ্রহণে জাতীয় নির্বাচন হবে।’

ওবায়দুল কাদের আজ শনিবার জেলার চন্দ্রা মোড়ে সড়ক পরিস্থিতি পরিদর্শন ও ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে কালিয়াকৈরের সূত্রাপুরের সাসেস মিলনায়তনে আয়োজিত এক সভায় এ কথা বলেন।

সভায় ওবায়দুল কাদের যানজট ও ভোগান্তি রোধে পুলিশ, সড়ক ও জনপথ বিভাগ এবং স্থানীয় প্রশাসনকে সম্মিলিতভাবে কাজ করারও নির্দেশ দেন।

আগামী ৮ জুনের মধ্যে সড়ক মেরামতের নির্দেশ দিয়ে সেতুমন্ত্রী কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাস্তা চলাচল এবং ব্যবহার উপযোগী রাখতে হবে নির্দেশ দিয়েছেন। বর্ষাকালে বৃষ্টি হবে আর বৃষ্টির অজুহাতে রাস্তা মেরামত কাজ সঠিকভাবে করা যাবে না এ ধরনের কোন কথা বিবেচনায় নেওয়া হবে না।

তিনি বলেন, ঈদের তিন দিন আগে সড়কে ট্রাক, লরিসহ ভারী যানবাহন চলাচল করবে না।

এছাড়া গার্মেন্টস মালিকরা যেন তাদের শ্রমিকদের একসঙ্গে ছুটি না দিয়ে ধাপে ধাপে ছুটি দেন সেজন্য মন্ত্রী তাদের প্রতি আহ্বান জানান।
সভায় মহাসড়ক দিয়ে চলাচল স্বাভাবিক করতে কর্মকর্তাদের দাবির পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় স্থানে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন ওবায়দুল কাদের।

এর আগে মন্ত্রী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রায় ৪ লেনের উন্নীতকরণ কাজ পরিদর্শন করেন।

সভায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, টাঙ্গাইল ও সিরাজগঞ্জের জেলা প্রশাসক, সড়ক পরিহন সংশিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।