ব্রেকিং নিউজ

রাত ৩:২২ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

একটি মহল স্থানীয় ও আন্তর্জাতিকভাবে নানামুখী ষড়যন্ত্র করছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশের উন্নয়নমূলক কাজে বাধাগ্রস্ত করতে একটি মহল গভীর ষড়যন্ত্র করছে। দেশ এগিয়ে যাচ্ছে বুঝতে পেরে তারা স্থানীয় ও আন্তর্জাতিকভাবে নানামুখী ষড়যন্ত্র করছে
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতু নির্মানের উদ্যোগে দক্ষিণাঞ্চলসহ দেশের ১৬ কোটি মানুষের ভাগ্য খুলেছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার প্রতিটি সেক্টরে উন্নয়নের জন্য নিরসভাবে কাজ করে যাচ্ছে।
তিনি রোরবার দুপুরে ঢাকার দোহার পৌরসভার বটিয়া এলাকায় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, জন কল্যাণে ফায়ার সার্ভিস ষ্টেশনের গুরুত্ব অপরিসীম। প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নি নির্বাপণে কাজে সহায়তার জন্য বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি উপজেলায় একটি করে ফায়ার সার্ভিস স্টেশন নির্মান করা হবে।
অনুষ্ঠানে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আলী আহাম্মেদ সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথি হিসাবে ঢাকা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সালমা ইসলাম উপস্থিত ছিলেন।
সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট আব্দুল মান্নান খান, যুগ্ম সচিব আতাউল হক, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, পৌর মেয়র আব্দুর রহিম মিয়া, ইউএনও নুরুল করিম ভূইয়া, সহকারি কমিশনার (ভূমি) শামীম আরা নিপা, দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন মোল্লা, আনার কলি পুতুল, জাতীয় পার্টি নেতা জুয়েল আহমেদ, জাহাঙ্গীর চোকদার, ডা. আলাউদ্দিন আল আজাদ, আব্দুল আলীম, আসাদুজ্জামান চৌধুরী রানা, শিল্পী ইসলাম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।