শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

দুপুর ২:৫৮ ঢাকা, রবিবার  ১৬ই ডিসেম্বর ২০১৮ ইং

নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম , ফাইল ফটো

‘একটি মহল সাম্প্রদায়িক উস্কানি দিচ্ছে’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বাংলাদেশে সংখ্যালঘুদের উপর হামলা কোন ভাবেই মেনে নেয়া হবে না।
তিনি বলেন, জ্বালাও পোড়াও আর মানুষ হত্যা করে সকল আন্দোলনে ব্যর্থ একটি মহল সাম্প্রদায়িক উস্কানি দিচ্ছে। কিন্তু বঙ্গবন্ধুর বাংলাদেশে শেখ হাসিনার সরকারের আমলে সাম্প্রদায়িক সম্প্রীতি কোন ভাবেই নষ্ট হতে দেয়া যাবে না।

নাসিম আজ রোববার সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন ও আইন শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির সূচনা বক্তব্যে এসব কথা বলেন।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য ও এ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, তানভীর ইমাম এমপি, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সেলিনা বেগম স্বপ্না এমপি, সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মঞ্জুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

জনপ্রতিনিধিসহ দলীয় নেতাকর্মীদের সব সময় সতর্ক থাকার নিদের্শ দিয়ে মোহাম্মদ নাসিম বলেন, বর্তমান সরকারের আমলে সংখ্যালঘু সনাতন ধর্মালম্বীসহ সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে আসছে।এ অবস্থায় অযাচিতভাবে সংখ্যালঘুদের ওপর হামলা চালিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের পায়তারা চলছে। কোন অবস্থাতেই সংখ্যালঘুদের উপর হামলা বরদাস্ত করা হবে না।

পরে তিনি শিয়ালকোল শহীদ এম মনসুর মেডিক্যাল কলেজের নির্মানাধীন স্থান পরিদর্শন করেন। এ সময়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ২০১৯ সালের মধ্যে এ প্রকল্পের নির্মাণ কাজ শেষ হবে। এ প্রকল্পের কাজ শেষ হলে শেখ হাসিনার সরকারের উন্নয়ন প্রতিশ্রুতি যেমন বাস্তবায়ন হবে, তেমনি এটি হবে উত্তরাঞ্চলের উন্নয়ন ধারায় একটি মাইল ফলক।