ব্রেকিং নিউজ

দুপুর ১:২০ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল-আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, ফাইল ফটো

একটি মহল অসাম্প্রদায়িক চেতনাকে ধ্বংস করার চেষ্টা করেছে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ধর্মের স্বাধীনতা নিশ্চিত হওয়ায় দেশে শারদীয় দুর্গোৎসবে পূজা মন্ডপের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

বিএনপি-জামায়াতকে ইঙ্গিত করে তিনি বলেন, শুধু মাত্র ধর্মীয় উন্মাদনা ও রাজনৈতিক স্বার্থ হাসিলের কারণে একটি মহল দেশের হাজার বছরের অসাম্প্রদায়িক চেতনা ও সম্প্রীতির বন্ধনকে ধ্বংস করার চেষ্ঠা করেছে।

আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অশুভ শক্তিকে কঠোর হাতে দমন করে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে দেশে ও বিদেশের মানুষের আস্থা ফিরিয়ে এনেছেন।

মাহবুব-উল-আলম হানিফ আজ সকালে নগরীর লালবাগের ঢাকেশ্বরী মন্দিরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মহানগর সার্বজনীন পূজা কমিটি এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ যৌথভাবে এ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি ডিএন চ্যাট্যার্জির সভাপতিত্বে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, উপ-দফতর সম্পাদক এডভোকেট মৃনাল কান্তি দাস, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট তাপস কুমার পাল।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, পশ্চিমা বিশ্বের অনেক উন্নত দেশ তাদের উচ্চ প্রযুক্তি এবং অর্থনৈতিকভাবে শক্তিশালী হওয়া স্বত্ত্বেও সন্ত্রাস ও জঙ্গীবাদ মোকাবেলা করতে সফল হতে পারেনি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার অসাধারণ নেতৃত্ব ও বিচক্ষণতার মাধ্যমে তা মোকাবেলা করতে সমর্থ হয়েছেন।

তিনি বলেন, এতে তিনি (প্রধানমন্ত্রী) শুধু দেশে নয়, গোটা বিশ্বের মানুষের আস্থা ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন।