ব্রেকিং নিউজ

বিকাল ৫:৪৬ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

উন্নয়ন ও আগুন সন্ত্রাসকে এক পাল্লায় মাপা বস্তুনিষ্ঠতা নয় : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল ইনু বলেছেন, উন্নয়ন ও আগুন সন্ত্রাসকে এক পাল্লায় মাপার নাম বস্তুনিষ্ঠতা নয়।
ভারসাম্য রক্ষার নামে মুক্তিযুদ্ধ ও রাজাকারকে এক সাথে না মিলানোর আহবান জানিয়ে তিনি বলেন, ‘ব্যক্তিগত জীবনে সব মানুষেরই নিজস্ব মতামত থাকবে। আমি এটাকে দোষের কিছু মনে করি না। পেশাগত কারণে আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করেন। অনেকে আছেন ভারসাম্য রক্ষার নামে মুক্তিযুদ্ধ ও রাজাকার একসাথে মিলিয়ে ফেলেন। উন্নয়ন ও আগুন সন্ত্রাসকে একপাল্লায় মাপেন, যা বস্তুনিষ্ঠতা নয়।’
তথ্যমন্ত্রী আজ ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘ফেমিলী নাইট’ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করছিলেন।
শুধু ভুল না ধরে সরকারের উন্নয়ন কর্মকান্ডও জনগণের সামনে তুলে ধরার জন্য হাসানুল ইনু সাংবাদিকদের প্রতি আহবান জানান।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান ও রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি শাজাহান সর্দার।
রিপোর্টার্স ইউনিটির সাথে দীর্ঘদিনের বন্ধুত্বের সম্পর্কের কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী প্রতিষ্ঠার দুই দশক উপলক্ষে প্রতিষ্ঠানের সকল সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় তিনি প্রয়াত সদস্যদের আত্মার শান্তি কামনা করেন।
লে. জে. (অব.) মাহবুবুর রহমান ডিআরইউ’র সকল সদস্যদের শুভেচ্ছা জানিয়ে সমাজ ও রাষ্ট্রের সকল স্তরে ন্যায্যতা প্রতিষ্ঠায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনার ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।