Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:১৮ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন
ডিএসসিসি মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, ফাইল ফটো

‘উন্নয়নের স্বার্থে আ.লীগকে ফের ক্ষমতায় আনবেন’- মেয়র সাঈদ

উন্নয়নের ধারা অব্যাহত রেখে দেশকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রগতি অব্যাহত রাখতে আপনাদের সমর্থন ও সহযোগিতা প্রয়োজন। সে জন্যই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনবেন।’

রাজধানীর গেন্ডারিয়ায় জনতার মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠানে মেয়র আজ এসব কথা বলেন।

সাঈদ খোকন বলেন, ‘এই শহরের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মেয়র ও কাউন্সিলরের হাত শক্তিশালী করা এবং শহরের সব সমস্যা সমাধানের জন্য আপনাদের অংশগ্রহণ, দোয়া, ভালোবাসা এবং স্নেহ চাই। নির্বাচনের আগে ও পরে আমি বলেছিলাম নির্বাচিত হলে এই শহরকে আলোতে ভরে দেব। তখন অনেকেই সমালোচনা করেছেন। আমি নাকি বেশি কথা বলি। এখন আপনারা দেখতে পারছেন, আপনার বাসার সামনে যদি একটা সুঁইও পড়ে, তা দেখা যাচ্ছে।’

তিনি বলেন, নগর ভবনের দায়িত্ব নেয়ার মাত্র ১০ দিনের মাথায় বকেয়া বিলের কারণে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে এসেছিল ডিপিডিসি। সেই সময়ে সিটি কর্পোরেশনে ৪শ’ কোটি টাকা বকেয়া ছিল। ঢাকা শহরের ড্রেনের ময়লা উপচে পড়ত। রাস্তা ঘাট নষ্ট ছিল। সড়কের লাইট ঠিক মতো জ্বলত না।

মেয়র বলেন, বিগত দুই বছরে ঢাকা সিটি কর্পোরেশনে অনেক উন্নতি হয়েছে। এখন পর্যন্ত ৩০০টি রাস্তার প্রায় ১৬০ কিলোমিটার উন্নয়ন করেছি। বিভিন্ন সড়ক, নর্দমা ও ফুটপাতের উন্নয়ন কাজ চলছে। সামান্য কর্মচারী দিয়ে ২ কোটি শহরবাসীর এ শহর পরিচ্ছন্ন রাখা কঠিন। এ ব্যাপারে তিনি সকলকে সচেতন ও সহযোগিতা করার আহবান জানান।

অনুষ্ঠানে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মো. বিলাল, স্থানীয় কাউন্সিলর নাসির উদ্দিন ভূইয়া, হাজী মুহাম্মদ মাসুদ, প্রধান প্রকৌশলী ফরাজি সাহাব উদ্দিন, রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদার উপস্থিত ছিলেন।