Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:০৯ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

“উনি বিচারের সম্মুখীন হতে ভয় পান” খালেদাকে-হাসিনা

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

“উনি বিচারের সম্মুখীন হতে ভয় পান।” খালেদাকে বললেন প্রধানমন্ত্রী। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতের বর্তমান আন্দোলনকে ‌ব্যক্তিস্বার্থের আন্দোলন।  যেসব ঘটনা বাংলাদেশে ঘটছে- তা অত্যন্ত দুঃখজনক। শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ তরিকত ফেডারেশনের উদ্যোগে আয়োজিত সুফি সম্মেলনে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ‘চুরির টাকা রক্ষা করতেই মানুষ পুড়িয়ে গণতন্ত্র ধ্বংস’ করতে চাচ্ছেন- মন্তব্য করে তিনি বলেন, “উনি বিচারের সম্মুখীন হতে ভয় পান।”
নিজেদের স্বার্থে’ রাজনৈতিক কর্মসূচির নামে যারা মানুষ পুড়িয়ে মারছে সৃষ্টিকর্তা তাদের ‘সুমতি’ দেবেন বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী।
শেখ হাসিনা প্রশ্ন করেন, যারা ইসলাম ধর্ম পালন করে- তারা কিভাবে মানুষ মারে?
বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ‘অপকর্মের’ বিরুদ্ধে জনমত সৃষ্টিতে কাজ করার জন্য মাশায়েখ ও আলেমদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন,  এখানে আলেম- মাশায়েখরা এসেছেন। আপনাদের কাছে আমি এই বিচারের ভার ছেড়ে দিলাম। আল্লাহ তাদের (২০ দলীয় জোট) সুমতি দিক।
ইসলামকে আধুনিক, শন্তি ও প্রগতির ধর্ম হিসাবে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, যারা ইসলাম ধর্মের নামে মানুষ পুড়িয়ে হত্যা করছে, তারা ইসলামের বদনাম করছে।
প্রধানমন্ত্রী  বলেন, কী দুর্ভাগ্য আমাদের! ইজমেতার সময়ও অবরোধের কর্মসূচি দিয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী, ভারতের রাজস্থানের আজমীরের খাজা মইনুদ্দিন চিশতীর দরগাহর সভাপতি ওয়াহিদ হোসেন চিশতী, দিল্লির নিজামউদ্দিন আউলিয়ার দরগাহের সভাপতি সৈয়দ নজিব আল নিজামী, তরিকত ফেডারেশনের মহাসচিব এম এ আউয়াল প্রমুখ।

FOLLOW US: