শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

বিকাল ৩:০৭ ঢাকা, রবিবার  ১৬ই ডিসেম্বর ২০১৮ ইং

ঈদে হয়রানি ও টিকেট কালোবাজারি করলে কঠোর ব্যবস্থাঃ আইজিপি

মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, ঈদে ঘরমুখো মানুষদের হয়রানি ও টিকেট কালোবাজারি করলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
আশুলিয়ায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ লাইনসে শিল্প পুলিশ আয়োজিত শিল্প উদ্যোক্তা ও শ্রমিক সংগঠনের সাথে মতবিনিময় অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।
আইজিপি বলেন, ঈদ সামনে রেখে দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে। রাজধানীসহ সারাদেশের আইন-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীকে বিশেষ নির্দেশনা দেয়া হয়েছে। এ ছাড়াও যাত্রী হয়রানি দূর করতে সড়ক মহাসড়কের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত লোকবল মোতায়েন করা হবে।
এ কে এম শহীদুল হক বলেন, সন্ত্রাস ও মাদকের ব্যাপারে জিরো টলারেন্স দেখানো হবে।
শিল্প পুলিশের মহাপরিচালক ডিআইজি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য ডা. এনামুর রহমান, অতিরিক্ত আইজিপি আবুল কাসেম, ঢাকা রেঞ্জের ডিআইজি এ এস এম মাহফুজুল হক নুরুজ্জামান, ঢাকার পুলিশ সুপার হাবিবুর রহমান, শিল্প পুলিশের পরিচালক মোস্তাফিজুর রহমান, এফবিসিসিআই’র সাবেক সভাপতি একে আজাদ, বিজিএমইএ’র সাবেক সভাপতি সালাম মুর্শেদী, ডিইপিজেড’র জেনারেল ম্যানেজার এহসান কবিরসহ সাভার ও আশুলিয়ার পোশাক কারখানার মালিকরা উপস্থিত ছিলেন।
ঈদের আগে বেতন ভাতা নিয়ে যাতে কোনক্রমেই শ্রমিক অসন্তোষ সৃষ্টি না হয় সে ব্যাপারে লক্ষ্য রাখতে সংশ্লিষ্টদের সতর্ক থাকার আহবান জানান পুলিশের আইজিপি।