ব্রেকিং নিউজ

সকাল ৬:৪৬ ঢাকা, রবিবার  ২২শে জুলাই ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও অন্যান্য নেতৃবৃন্দ।

ইসি’র মতে আ. লীগের প্রস্তাবগুলো নিরপেক্ষ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন (ইসি)’র মতে আ. লীগের প্রস্তাবগুলো নিরপেক্ষ।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরাপেক্ষ করতে নির্বাচন কমিশনের (ইসি) কাছে দেয়া আওয়ামী লীগের প্রস্তাবসমূহকে ইতিবাচক মনে করে নির্বাচন কমিশন।

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ নির্বচান কমিশনের সাথে এই সঙ্গে সংলাপে অংশগ্রহণ করে। প্রায় দেড় ঘন্টা ধরে চলা এ সংলাপে দলের পক্ষ থেকে ১১টি প্রস্তাব দেয়া হয়।

ওবায়দুল কাদের বলেন, ‘আমাদের দলের পক্ষ থেকে দেয়া ১১ দফা প্রস্তাব সম্পর্কে প্রত্যেক নির্বাচন কমিশনার বলেছেন, এটা কোনো রাজনৈতিক দলের প্রস্তাব বলে মনে করি না। এই প্রস্তাবগুলো নিরপেক্ষ।’

আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আজ বুধবার অনুষ্ঠিত সংলাপ শেষে ওবায়দুল কাদের সাংবাদিকদের এ কথা জানান।

ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের প্রতিনিধি দলে ছিলেন- আমির হোসেন আমু , তোফায়েল আহমেদ, বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, এইচ টি ইমাম, ড. মসিউর রহমান, ড. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, রমেশ চন্দ্র সেন, অ্যাম্বাসেডর মো. জমির, রশিদুল আলম. মাহবুব-উল-আলম হানিফ, ডা. দীপুমণি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, এইচ এন আশিকুর রহমান, ড. হাছান মাহমুদ, ড. আব্দুস সোবহান গোলাপ ও অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার।

 

আরো পড়তে পারেন

যৌন সহিংসতায় ঢাকা শহর চতুর্থ : জরিপ