ব্রেকিং নিউজ

রাত ১১:০৪ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
খালেদা জিয়া ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

‘ইসলাম-জাতি-গণতন্ত্রের শত্রু খালেদা জিয়া’- তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, সাম্প্রতিককালে বেগম খালেদা জিয়া এবং বিএনপির জঙ্গী, রাজাকার, আগুন সন্ত্রাসী এবং খুনীদের সংযোগের সঙ্গে ইহুদি সংযোগের সম্পর্কটা প্রকাশ পেয়েছে। তাই তিনি ইসলাম, জাতি ও গণতন্ত্রের শত্রু।

তিনি বলেন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে শেখ হাসিনার সরকার কোন প্রতিহিংসা চরিতার্থ করেনি বরঞ্চ খালেদা জিয়া সাতবছর ধরে জঙ্গী তান্ডব ও দেশী বিদেশী মহলের সাথে চক্রান্ত করে সরকারের অগ্রযাত্রাকে আটকানো ও অবৈধপথে সরকার পতনের চেষ্টা করেছে।

তথ্যমন্ত্রী আজ শনিবার বেলা ১১টায় মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়রে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন ও ইউনিয়ন জাসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইনু বলেন, ’৭১’র গণহত্যার কথা যেমন জাতি ভুলেনি তেমনি ৯৩ দিনের আগুন দিয়ে মানুষ পোড়ানোর ঘটনা জাতি কোনদিন ভুলবে না। তিনি আরো বলেন, ৭১’র গণহত্যার যুদ্ধপরাধীদের রেহায় দেয়া হয়নি তেমনি মানুষ পোড়ানোর জন্য কাউকে রেহায় দেয়া হবে না। বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কোন মামলা উদ্দেশ্য প্রণোদিতভাবে সরকার দেয়নি বলেন তথ্যমন্ত্রী ।

পরে মন্ত্রী বেলা সাড়ে ১১টায় মিরপুর বহলবাড়িয়া ইউনিয়নে একটি নতুন রাস্তার উদ্ধোধন করেন। বিকেল ৩টায় ভেড়ামারা উপজেলার কালিতলায় শুভ বিদ্যুতায়ন করেন। এর পর বিকেল ৫টায় ভেড়ামারা জুনিয়াদহ মাধ্যমিক বিদ্যালয়ে নতুন ভবনের উদ্বোধন শেষে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।