Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৯:৩৯ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

ইমরান এইচ সরকার
গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার

ইমরানকে র‍্যাব পরিচয়ে আটক করে নিয়ে যাচ্ছে

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে আটক করেছেন র‍্যাব সদস্যরা।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে রাজধানীর শাহবাগে মাদকবিরোধী অভিযানে ‘বিনা বিচারে হত্যা’র প্রতিবাদে পূর্বঘোষিত সমাবেশ থেকে তাকে আটক করা হয়।

ঘটনাস্থলে উপস্থিত গণজাগরণ মঞ্চের সদস্যরা জানান, পূর্বঘোষিত কর্মসূচিতে যোগ দিতে ইমরান এইচ সরকার বিকাল ৪টার সময় আসেন শাহবাগে। কিছুক্ষণ পর ঘটনাস্থলে একটি মাইক্রোবাসে সাদা পোশাকে ৭-৮ র‌্যাব সদস্য ‘একটু যেতে হবে’ বলে এইচ সরকারকে তুলে নিয়ে যায়।

এ সময় র‌্যাবের চারটি গাড়িও সেখানে উপস্থিত হয়। গণজাগরণ মঞ্চের কর্মীরা বাধা দিতে গেলে র‌্যাব সদস্যরা লাঠিপেটা করলে কয়েকজন আহত হন। তাদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইমরান এইচ সরকারকে তুলে নিয়ে যাওয়ায় দুঃখ প্রকাশ করে সাংস্কৃতিক কর্মী সঙ্গীতা ইমাম সাংবাদিকদের বলেন, আমরা এখানে কথা বলতে এসেছিলাম। কিন্তু ইমরান এইচ সরকারকে এভাবে তুলে নিয়ে যাবে এটা ঠিক নয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান ইমরানকে তুলে নেয়া প্রসঙ্গে সাংবাদিকদের বলেন, অভিযোগের প্রেক্ষিতে ডা. ইমরান এইচ সরকারকে আমরা আটক করেছি। তবে বিষয়টি যাচাইবাছাই চলছে।

র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. এমরানুল হাসান বলেন, ‘অবৈধভাবে জনসমাবেশ করায় ইমরানকে আটক করা হয়েছে। তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে গণমাধ্যমকে বিষয়টি জানানো হবে।’