ব্রেকিং নিউজ

বিকাল ৫:৫৯ ঢাকা, সোমবার  ২৩শে জুলাই ২০১৮ ইং

সুরেন্দ্র কুমার সিনহা

ইফতার মাহফিল: এস.কে সিনহাও দুই হাত তুলে মোনাজাতে

আজ সুপ্রিম কোর্ট প্রাঙ্গনে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আয়োজিত ইফতার মাহফিলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ যোগদান করেন। ওই অনুষ্ঠানে প্রধান বিচারপতি এস.কে সিনহাও মোনাজাতে দুই হাত তুলে অংশ নিয়েছেন।

অনুষ্ঠানে রাষ্ট্রপতি ঘুরে ঘুরে বিভিন্ন টেবিলের সামনে যান এবং অতিথিদের সাথে কুশল বিনিময় করেন।

ইফতারের আগে দেশ ও জাতির উত্তরোত্তর শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব এই মোনাজাত পরিচালনা করেন। ওই মোনাজাতে অংশ নিয়ে মুসলমানদের ধর্মের প্রতি সন্মান দেখিয়েছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। তিনি দুই হাত তুলে মোনাজাতে অংশ গ্রহণ করেছেন যা ছবিতে স্পষ্টত দেখা যাচ্ছে। হিন্দুদেরকে মুসলমানদের বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে অংশ গ্রহণ করতে দেখা গেলেও সেক্ষেত্রে সাধারণত মোনাজাতে অংশ গ্রহণ থেকে বিরত থাকতেই দেখা গেছে।কিন্তু এস.কে সিনহা মোনাজাতে অংশ নিয়ে এখানে অনেক বড় মনের পরিচয় দিয়েছেন।

মন্ত্রীসভার সদস্যগণ, সাবেক প্রধান বিচারপতিবৃন্দ, সুপ্রিমকোর্টের বিচারপতিবৃন্দ, এ্যাটর্নি জেনারেল, জ্যেষ্ঠ আইনজীবীগণ, উর্ধ্বতন বেসামরিক ও সামরিক কর্মকর্তাগণ এই ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

এর আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অনুষ্ঠানস্থলে এসে পৌঁছালে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা এবং আইনমন্ত্রী আনসিুল হক তাঁকে স্বাগত জানান।