Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৮:০৩ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল-আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ফাইল ফটো

ইতালীয়ান নাগরিককে হত্যার সঙ্গে খালেদার যোগসূত্র থাকতে পারে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ইতালিয়ান নাগরিক হত্যার সঙ্গে বিএনপি-জামায়াত নেত্রী বেগম খালেদা জিয়ার যোগসূত্র থাকতে পারে।
তিনি বলেন, শেখ হাসিনার অর্জনকে ম্লান করার জন্যই ইতালীয়ান নাগরিককে হত্যা করা হয়েছে। গুলশানে ইতালীয়ান নাগরিককে হত্যা সুপরিকল্পিত।
হানিফ আজ বুধবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় এ কথা বলেন।
জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরস্কার ‘চ্যাম্পিয়ন অব দ্য আর্থ’ এবং ‘আইসিটি টেকসই উন্নয়ন পুরস্কার’ লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনার দেয়ার প্রস্তুতি উপলক্ষে এই বর্ধিত সভার আয়োজন করা হয়। আগামী ৩ অক্টোবর বেলা ১টা ৩০ মিনিটে শেখ হাসিনাকে এই সংবর্ধনা দেওয়া হবে।
মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কাজি জাফর উল্লাহ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, সহসভাপতি ফয়েজ উদ্দিন মিয়া ও মুকুল চৌধুরী, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম, সাবেক সংসদ সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
মাহবুর উল আলম হানিফ বলেন, আলী আহসান মুজাহিদ ও সালাউদ্দিন কাদের চৌধুরীর যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত সর্বোচ্চ শাস্তি মৃত্যু দন্ড আপিলের চূড়ান্ত রায় প্রকাশ পেয়েছে। এ রায়ে জনগণের ইচ্ছার প্রতিফলন হয়েছে। জনগণ চায় এই রায় শিঘ্রই কার্যকর হোক।
এ সময় হানিফ ‘চ্যাম্পিয়ান অব দ্যা আর্থ’ পুরস্কারে শেখ হাসিনা ভূষিত হওয়ায় তাকে গণসংবর্ধনা জানাতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত স্থানীয় সংসদ সদস্যদের নেতা-কর্মীদের নিয়ে বেলা দেড়টায় উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।
কাজী জাফর উল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন জাতিসংঘের সর্বোচ্চ সম্মান ‘চ্যাম্পিয়ান অব দ্যা আর্থ’ পুরস্কারে ভূষিত হয়েছেন। তিনি যখন সম্মান নিয়ে দেশে ফিরবেন ঠিক তখনই ইতালীয়ান নাগরিককে হত্যা করা হয়েছে।