ব্রেকিং নিউজ

দুপুর ১:৫৮ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ইগনোর করায় অধ্যক্ষকে গরু বললেন সমাজকল্যাণমন্ত্রী!

সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী বলেছেন, ‘আমি এমপি ছিলাম। আমি কোনোদিন কলেজে আসিনি। কারণ এই কলেজে তখন যারা অধ্যাপক বা অধ্যক্ষ ছিলেন তারা গরু ছিলেন। তারা জানে না আমার পরিবারের কতটুকু কনট্রিবিউশন আছে এই কলেজে। তারা আমাকে ইগনোর করে এই কলেজের উন্নয়ন আরেকজনকে দিয়ে করে ফেলবে ভাবছিল। এটা অবাস্তব। সেদিন আর নেই।বুধবার মৌলভীবাজার সরকারি কলেজের বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী মৌলভীবাজার সরকারি কলেজের ছাত্রছাত্রীকে দেশের সেরা ছাত্রছাত্রী হওয়ার আহ্বান জানান। তিনি কলেজে খেলাধুলা ও সংস্কৃতিচর্চা বাড়ানোর তাগিদ দেন। মন্ত্রী বলেন, এই কলেজে একসময় ছাত্রলীগ ঢুকতে পারত না। এখন এই কলেজ ছাত্রলীগের ঘাঁটি। তিনি সাধারণ ছাত্রছাত্রীদের ছাত্রলীগের পতাকাতলে আসার আহ্বান জানান।
কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. শহীদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান, মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ ফজলুল্লাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ফিরোজ, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সৈয়দা জহুরা আলাউদ্দিন, মৌলভীবাজার সরকারি কলেজের ছাত্র সংসদের সাবেক ভিপি আবদুল মতিন, আওয়ামী লীগ নেতা এখলাছুর রহমান, সৈয়দ মুশতাক আলী প্রমুখ।
মন্ত্রী এসময় কলেজের নিয়মিত ফুটবল ও ক্রিকেট টিম তৈরি এবং সংস্কৃতিচর্চার জন্য যন্ত্রপাতিসহ একটি কক্ষ বরাদ্দ রাখার আহ্বান জানান।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন