Press "Enter" to skip to content

ইউএনওকে পেটালো ছাত্রলীগ ও যুবলীগ: কার্যালয়ে হামলা,ভাঙচুর

Last updated on Friday, "December 5th, 2014"

মাদকসহ পুলিশ কর্তৃক আটককৃত যুবককে ছেড়ে দিতে অস্বীকৃতি জানানোর ঘটনায় আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেবী চন্দ্রকে শারীরিক ভাবে লাঞ্ছিত করেছে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা। পরে তারাই ইউএনওর অপসারণ দাবি করে বিক্ষোভ করেছে । ঘটনাটি ঘটেছে রোববার বিকেল ৫টার দিকে। এ ঘটনার পরে উল্টো ছাত্র ও যুবলীগ সমাবেশ করে ইউএনওকে অপসারণ দাবি করে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলেও ঘটনার সঙ্গে জড়িত কোনো ছাত্র বা যুবলীগ নেতাকর্মীকে আটক করেনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাতে উপজেলার সেরাল গ্রাম থেকে আবুল হাসেমের ছেলে নজরুল ইসলামকে (২২) গাঁজাসহ আটক পুলিশ। পরদিন রোববার বেলা সাড়ে ১২টায় আটক নজরুলকে বিচারের আওতায় নেয়ার জন্য ইউএনও কার্যালয়ে নেয়া হয়। এ খবর পেয়ে সেখানে উপস্থিত হন উপজেলা ছাত্রলীগের সভাপতি আজাদ সেরনিয়াবাত। এসময় তিনি আটক নজরুলকে ছেড়ে দেয়ার জন্য ইউএনওকে অনুরোধ করেন। এতে ইউএনও রাজি না হওয়ায় ছাত্র ও যুবলীগ নেতাকর্মীরা একত্রিত হয়ে তার কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে। এক পর্যায়ে ইউএনওকে লাঞ্ছিত করা হয়।

আগৈলঝাড়া থানা জানায়, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে আগৈলঝাড়া ইউএনও দেবী চন্দ্রের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন

শেয়ার অপশন:
Don`t copy text!