Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:০৩ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

আ.লীগ মুক্তিযুদ্ধের ও গণতন্ত্রের পক্ষের দল নয়-খালেদা

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের পক্ষের দল নয়। গণতন্ত্রের পক্ষের দল নয়। তাই তাঁদের দিয়ে দেশের ভাল, কল্যাণ ও উন্নতি হতে পারে না।

খালেদা জিয়ার ২০ দলীয় সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ বিকেল সোয়া চারটার দিকে খালেদা জিয়া বক্তব্য শুরু করেন। খালেদা জিয়া বলেন, বিএনপি উন্নয়নের রাজনীতি, গণতন্ত্রে বিশ্বাসী, মানুষের কল্যাণে বিশ্বাসী। যারা ক্ষমতায় আছেন তাঁরা গণতন্ত্রে, জনগণের কল্যাণে বিশ্বাস করে না। খালেদা জিয়া দাবি করেন, বিএনপির আমলে কুমিল্লায় কিছু উন্নয়ন হয়েছিল। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর আর কোনো উন্নয়ন হয়নি।

আওয়ামী লীগের সমালোচনা করে খালেদা জিয়া বলেন, তাঁরা বলে গণতন্ত্রের দরকার নেই। উন্নয়নের দরকার। কিন্তু উন্নয়নও নেই। উন্নয়নের জন্য বরাদ্দ রেখে তাঁরা লুটপাট করেন। অর্থমন্ত্রী নিজেই অর্থনীতিতে স্থবিরতার কথা স্বীকার করেছেন বলে মন্তব্য করেন তিনি। আজ শনিবার বিকেলে কুমিল্লা নগরীর টাউন হল মাঠে ২০ দলীয় জোটের জনসভায় এ কথা বলেন তিনি। চূড়ান্ত আন্দোলনের আগে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দ্রুত নির্বাচনের দাবির পক্ষে জনমত সৃষ্টির অংশ হিসেবে জনসভা করতে কুমিল্লার জনসভায় অংশ নেন তিনি।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন