ব্রেকিং নিউজ

সকাল ৯:১৯ ঢাকা, শুক্রবার  ২৫শে মে ২০১৮ ইং

জাতীয় পার্টি

আ. লীগ-বিএনপির বিরুদ্ধে অভিযোগ এরশাদের

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ আওয়ামী লীগ ও বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন, দুই দলের কেউ আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি। সবাই আমাদের সঙ্গে অবিচার করেছে। আমার উপরে যে অত্যাচার হয়েছে- পৃথিবীর কোথাও কোনো দেশের রাজনৈতিক নেতা এরকম নির্যাতিত ও নিপীড়িত হননি।

আজ সোমবার রাজধানীর জাপার বনানী কার্যালয়ে আগামী ১৫ ফেব্রুয়ারি দলের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে আয়োজিত যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

এরশাদ বলেন, জাপার রাজনীতি নিয়ে অনেকে সমালোচনা করেন, এতে আমারও খারাপ লাগে। আজ আমরা ঘুরে দাঁড়িয়েছি। অনেক কষ্ট সহ্য করেছি। আর নয়, সামনে আমাদের সুদিন। দেশের মানুষও পরিবর্তন চায়, জনগণ জাপার দিকে তাকিয়ে আছে। আমিও মৃত্যুর আগে দেখে যেতে চাই জাপা ক্ষমতায়।

তিনি বলেন, দুই দলের নির্যাতনের হাত থেকে মানুষ পরিত্রাণ চায়। মানুষ শান্তি, সুখ ও নিরাপত্তা চায়। শান্তি ও নিরাপত্তার ভরসার স্থান একমাত্র জাপা। রংপুর সিটি নির্বাচনে দেশের মানুষ পরিবর্তনের বার্তা দিয়েছে। আমাদেরকে আর কেউ ফেলনা মনে করে না।

দলের নেতা-কর্মীদের উদ্দেশে জাপা চেয়ারম্যান বলেন, তোমরা শক্তি অর্জন কর, সাংগঠনিকভাবে শক্তিশালী হও। জাপার ৯ বছরে দেশে কেউ গুম হয়নি, তাই দেশের মানুষ আবারও জাপার সরকার দেখতে চায়।

তিনি বলেন, জাপার সামনে আশার আলো দেখছি। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সাহিদুর রহমান টেপা, হাজী সাইফুদ্দিন মিলন, এটিইউ তাজ রহমান, মেজর (অব.) খালেদ আখতার প্রমুখ।