Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৯:৪১ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

শাজাহান খান
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান

আ. লীগ প্রার্থীর পক্ষে কাজ করুন

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে মুক্তিযোদ্ধাদের প্রতি আহ্বান জানিয়েছেন।

মন্ত্রী আজ ঢাকায় সেগুন বাগিচাস্থ ডিআরইউ ভবনের স্বাধীনতা হলে মুক্তিযোদ্ধাদের সাথে এক সভায় তিনি এই আহ্বান জানান।

বীর মুক্তিযোদ্ধা ইসমত কাদির গামার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মিয়া, মোঃ সালাহউদ্দিন, ওসমান আলী, এ বি এম সুলতান আহমেদ, জিয়াউর রহমান ও মো: শরিফ।

শাজাহান খান বলেন, শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নেয়ার দায়িত্ব সকলের।

তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে মুক্তিযোদ্ধাদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, মুক্তিযোদ্ধারা শেষ হয়ে যায়নি। তারা এখন আরো বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ। তাদের সাথে রয়েছে তাদের সন্তান ও প্রজন্ম।

শাজাহান খান বলেন, স্বাধীনতা বিরোধী গোষ্ঠীর চক্রান্ত ও ষড়যন্ত্র থেমে নেই। তারা যে কোন মুহূর্তে কালনাগিনীর মত ছোবল দিতে পারে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চায়, উন্নয়নের অর্জনকে ধ্বংস করতে চায়; তাদের সম্পর্কে সকলকে সজাগ থাকতে হবে।

মন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধি চক্র বাংলাদেশকে পাকিস্তানের ভাবধারায় চালানোর স্বপ্ন দেখছে। তারা মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শকে বিশ্বাস করেনা, তারা বঙ্গবন্ধুকে সম্মান দিতে জানেনা। তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।

তিনি স্বাধীনতা বিরোধী চক্রের বিরুদ্ধে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে মুক্তিযোদ্ধাদের প্রতি আহ্বান জানান।