ব্রেকিং নিউজ

বিকাল ৪:৩০ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, ফাইল ফটো

আ. লীগ দল ভাঙে না, নিজেদের ব্যর্থতার জন্যই ২০ দলে ভাঙন

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ দল ভাঙার রাজনীতি করে না। নিজেদের ব্যর্থতার জন্যই ২০ দলের ভাঙন হয়েছে। শুক্রবার ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, আওয়ামী লীগ কোনো প্রকার ষড়যন্ত্র ও ভাঙার রাজনীতিতে বিশ্বাস করে না। নিজেদের ব্যর্থতায় ২০ দলের ভাঙন হয়েছে। এতে আওয়ামী লীগের কোনো হস্তক্ষেপ নেই।
২০ দল  থেকে যেসব দল বেরিয়ে যাবে তাদের ১৪ দলীয়  জোটে নেয়া হবে কিনা জানতে চাইলে হানিফ বলেন, প্রশ্নই আসে না। কারণ তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। তবে যদি কেউ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করেন, তখন তাদের দলে নেয়া যাবে কিনা এ বিষয়ে ভেবে দেখা যাবে।
তিনি বলেন,  মেজর হাফিজ দলের কাছে নিজের পজিশন ভালো করতে মিথ্যাচার করছেন। ২০০৭ সালে তিনি নিজেই বিএনপি ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন। কিন্তু মিথ্যাচার করে জাতিকে বোকা বানানো যাবে না। জাতি ইতিহাস জানে।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে হানিফ বলেন, আপনি সরকারের বিরুদ্ধে যতোই ষড়যন্ত্র করেন না  কেন এতে সরকারের কিছুই করতে পারবেন না। বরং আপনার ষড়যন্ত্র যতো গভীর হবে আপনার দল ততোই ক্ষতিগ্রস্ত হবে।
এর আগে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সঙ্গে আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন পেশাজীবী সংগঠন ও আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।