Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৬:৩৫ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, ফাইল ফটো

আ. লীগের সাথে বিমাতাসুলভ আচরণ করছে নির্বাচন কমিশন

নির্বাচন কমিশন আওয়ামী লীগের সাথে বিমাতাসুলভ আচরণ করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
তিনি বলেন, ইসি বিএনপির প্রতি অতি সদয় আচরণ করছে। আর এটা করতে গিয়ে আওয়ামী লীগের সঙ্গে তারা বিমাতাসুলভ আচরণ করেছে। তা ছাড়া এই নির্বাচনে কমিশন প্রচার-প্রচারণায় আওয়ামী লীগের জন্য সমান সুযোগ তৈরি করতে পারেনি।
হানিফ আজ মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনারের সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এই কথা বলেন। এর আগে মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদের সঙ্গে সাক্ষাৎ করেন।
এ সময় অন্যদের মধ্যে আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূইয়া ডাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।
মাহব্বু উল আলম হানিফ বলেন, অনেক ক্ষেত্রে আওয়ামী লীগের সঙ্গে সঠিক আচরণ করছে না নির্বাচন কমিশন। বিএনপির ‘মিথ্যে’ অভিযোগ পেয়ে কোন রকম তার সত্যতা যাচাই বাছাই ছাড়াই ব্যবস্থা নিচ্ছে যা কোনো ভাবেই কাম্য নয়। আওয়ামী লীগের ওপর হামলা হওয়া সত্ত্বেও কোনো প্রতিকার পাওয়া যায়নি বলেও তিনি অভিযোগ করেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, কমিশনে এই বিষয়গুলো তুলে ধরা হয়েছে। তবে এর মানে এই নয় যে, নির্বাচন সুষ্ঠু হবে না। আওয়ামী লীগ নির্বাচন কমিশনের প্রতি আস্থাশীল। পৌরসভা নির্বাচন দলীয়ভাবে হচ্ছে বিধায় মানুষের মধ্যে আগ্রহ আছে।