ব্রেকিং নিউজ

রাত ১:৩৭ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ

রোববার দুপুরে উপজেলার নলডাঙ্গা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেনের উপস্থিতিতে যশোর বাঘারপাড়ার রায়পুর ও জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নম্বর ওয়ার্ড সভাপতি আনিছুর রহমান ও আওয়ামী লীগ নেতা বাকিবিল্লাহ আহত হয়েছেন। আহতদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন  জানান, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মঞ্জুর রশিদ স্বপন গত ২ ডিসেম্বর তার লোকদের নিয়ে ইচ্ছেমতো কমিটি গঠন করেছেন। এ বিষয়ে ৯ ডিসেম্বর স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিক্কার আলী জুলাই এবং জেলা সভাপতি আলী রেজা রাজু ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের কাছে লিখিত অভিযোগ দেন। এ ঘটনার সত্যতা যাচাই ও বিষয়টি সমাধানে রোববার নলডাঙ্গা স্কুল মাঠে আসেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন। কিন্তু তার আগেই নলডাঙ্গা ও শেখেরবাতান স্কুলে অবস্থানরত নেতাকর্মীদের ওপর হামলা করা হয়। এ সময় স্থানীয় কাওসারের বাড়িতে ভাঙচুর করে হামলাকারীরা।

এদিকে, দীর্ঘ ১২ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাঘারপাড়া উপজেলার রায়পুর ও জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন। তবে এ সম্মেলনে তৃণমূলের মতামত না নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পকেট কমিটি গঠন করতে যাচ্ছে বলে অভিযোগ করেছেন তৃণমূল নেতারা।