Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১০:৪০ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

আহসান উল্লাহ মাস্টার হত্যার নির্দেশ দাতা খালেদা-তারেক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, শ্রমিক নেতা আহসান উল্লাহ মাস্টারকে হত্যার নির্দেশ দাতা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা ও তার পুত্র তারেক জিয়া।
তিনি বলেন, কোন সভ্যসমাজে হত্যাকারীদের উৎসাহ দেয়া চলতে পারে না। বর্তমান সরকার কোন হত্যাকারীকেই উৎসাহ দেয় না, সব হত্যাকারীকেই ধরা হবে। কোন হত্যাকারীই রেহাই পাবে না। আহসান উল্লাহ মাস্টার হত্যাকারীদের সুষ্ঠু বিচারও অবিলম্বে সুসম্পন্ন হবে।
সৈয়দ আশরাফ সোমবার বিকেলে টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজ মাঠে শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টার এর ৬৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত জনসভায় এ কথা বলেন।
টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুর সিটি কর্পোরেশন এর ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মোজাম্মেল হক, গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউল্লাহ মন্ডল, গাজীপুর শহর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।
আহসান উল্লাহ মাস্টারের স্মৃতিচারন করে সৈয়দ আশরাফ বলেন, শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি সর্বগুণে গুণান্বিত ছিলেন। তিনি একাধারে শিক্ষক, শ্রমিক নেতা ও জনপ্রিয় রাজনীতিবিদ ছিলেন। তিনি শুধু গাজীপুরের নেতা ছিলেন না, তিনি সারা বাংলাদেশের শ্রমিকদের অধিকার আদায়ের প্রিয় মানুষ ছিলেন।
শহীদ আহসান উল্লাহ মাস্টার ১৯৫০ সালে ৯ নভেম্বর গাজীপুরের হায়দরাবাদে জন্মগ্রহণ করেন। ২০০৪ সালের ৭ মে তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে তাঁর জনপ্রিয়তায় প্রতিহিংষা পরায়ণ হয়ে সন্ত্রাসীদের দিয়ে দিনদুপুরে জনসভার মঞ্চে তাকে গুলি করে হত্যা করা হয়।

FOLLOW US: