শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১১:৪৯ ঢাকা, শনিবার  ১৫ই ডিসেম্বর ২০১৮ ইং

ডেপুটি স্পিকার

আহত এমপি মনোরঞ্জন শীলকে দেখতে হাসপাতালে ডেপুটি স্পিকার

সড়ক দুর্ঘটনায় আহত সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে দেখতে হাসপাতালে গেলেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া।

আজ সকালে ডেপুটি স্পিকার তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ)দেখতে যান।

সড়ক দুর্ঘটনায় আহত দিনাজপুর-১ আসনের এ সংসদ সদস্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন।

এসময় তার পাশে তিনি কিছু সময় কাটান এবং কর্তব্যরত চিকিৎসকের কাছে তার চিকিৎসার খোঁজখবর নেন।

তিনি তার উন্নত চিকিৎসায় যাতে কোন রকম গাফিলতি না হয় সে বিষয়ে সদা সতর্ক থাকার জন্য চিকিৎসকগণকে পরামর্শ দেন। ডেপুটি স্পিকারের সাথে চিফ হুইপ আ স ম ফিরোজও মনোরঞ্জনশীল গোপালকে দেখতে যান।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কামরুল হাসান খান,প্রো-ভিসি(প্রশাসন) অধ্যাপক মো. শরফুদ্দিন আহমেদ,হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন, সেকশন অফিসার দেবাশিষ বৈরাগীসহ অন্যান্য চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

এরপর ডেপুটি স্পিকার এবং চিফ হুইপ একই হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার কর্ণেল (অব:) শওকত আলীকে তার কেবিনে দেখতে যান এবং তার শারীরিক অবস্থা ও চিকিৎসার খোজ খবর নেন। ডেপুটি স্পিকার ও চিফ হুইপ শওকত আলী ও মনোরঞ্জন শীল গোপালের আশু আরোগ্য কামনা করেছেন।

এরপর বিএসএমএমইউতে চিকিৎসাধীন বঙ্গবন্ধুর এক সহযোগী মাওলানা মোহাম্মদ হাতেম এবং অন্য এক সহকর্মী গফরগাঁও হতে নির্বাচিত সাবেক এমপি মো: আবুল হাশেম’ কে দেখতে যান ডেপুটি স্পিকার এবং চিফ হুইপ।

তারা অসুস্থদের চিকিৎসার খোঁজখবর নেন এবং আশু আরোগ্য কামনা করেন।