Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৫১ ঢাকা, সোমবার  ১০ই ডিসেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

“আল্লাহর বিচারে নিঃশেষ হওয়ার পথে বিএনপি”

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, জাতীয় পার্টিকে নিঃশেষ করার চেষ্টা করে এখন বিএনপিই নিঃশেষ হওয়ার পথে।
তিনি বলেন, বিএনপি জাতীয় পার্টিকে নিঃশেষ করতে চেয়েছিল। আমার নামে ৪২টি মিথ্যা মামলা দিয়েছিল। কিন্তু আল্লাহর বিচার আছে। আজ তাদের ঠিকানা নাই। বিএনপিই এখন নিজেরাই নিঃশেষ হওয়ার পথে।
রোববার কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টি আয়োজিত এক আলোচনা সভায় এরশাদ এসব কথা বলেন। ‘সংবিধান সংরক্ষণ দিবস’ উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
প্রধান নির্বাচন কমিশনারের সমালোচনা করে এরশাদ বলেন, তিনি অসুস্থ হয়ে ডাক্তারের কাছে গিয়েছিলেন, কিন্তু এক্স-রে করে তার মেরুদণ্ড পাওয়া যায়নি। তিনি একজন মেরুদণ্ডহীন মানুষ। মেরুদণ্ড থাকলে তিনি যেন আগামী পৌরসভা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করে দেখান।
বিএনপি ও আওয়ামী লীগের সমালোচনা করে তিনি বলেন, তারা দু’দলই জিঘাংসার রাজনীতি করে। জনগণ তাদের পছন্দ করে না, জনগণ পরিবর্তন চায়, জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। আল্লাহ আমাদের সুযোগ দিয়েছেন, এ সুযোগ কাজে লাগাতে হবে।
দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে উদ্বেগ প্রকাশ করে প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, দেশে প্রতিনিয়তই গুম-খুন হচ্ছে। পত্রিকায় দেখলাম আওয়ামী লীগের এক নেতা খুন হয়েছেন, পাঁচ বছরের একটি শিশুকে পর্যন্ত নির্যাতন করা হয়েছে। তাদের হাতে কেউ নিরাপদ নয়। এর কারণ দেশে সুশাসন নেই।
এ সময় তিনি নুর হোসেন এবং ডা. মিলন হত্যার বিচার দাবি করে বলেন, আমিও মিলন হত্যার বিচার চাই, কারা তাকে খুন করেছিল খুঁজে বের করুন। শাস্তি দিন, কিন্তু সেই সাহস আপনাদের নেই।
দলের প্রেসিডিয়াম সদস্য ও মহানগর দক্ষিনের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু প্রমুখ।