ব্রেকিং নিউজ

রাত ২:৪৬ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

প্রতিমন্ত্রীর পিও
জোবায়ের হাসান রুবন

আ’লীগের দ্বন্দ্ব: প্রতিমন্ত্রীর পিও সাবেক ছাত্রলীগ নেতা আটক

ফেসবুকে স্ট্যাটাস নিয়ে দ্বন্দ্বের জের ধরে সৃষ্ট ঘটনায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ব্যক্তিগত কর্মকর্তা (পিও) জোবায়ের হাসান রুবনকে আটক করেছে পুলিশ।  রুবন মহানগর ছাত্রলীগের নেতা ছিলেন। তার বাবা অ্যাডভোকেট মোজাফফর আহম্মদ রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

শনিবার রাতে নগরীর কাদিরগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়।

সম্প্রতি রুবন তার ফেসবুক পাতায় হাইব্রিড আওয়ামী লীগসহ মহানগর আওয়ামী লীগের কয়েকজন নেতার বিরুদ্ধে স্ট্যাটাস দেন। এতে মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মাহফুজুল আলম লোটন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা রাফিউস সামস প্যাডিসহ কয়েকজনের সঙ্গে তার দ্বন্দ্ব শুরু হয়।

ফেসবুকে একটি স্ট্যাটাস দেখা যায়, সেই স্ট্যাটাসটি ছিল একটি জাতীয় দৈনিকের লিঙ্ক, সেটি তার টাইমলাইনে শেয়ার করেছিলেন রুবন এবং শুধু লিখেছেন “ভাবার বিষয়”। এ ছাড়াও কিছু লিখেছিলেন কি-না বা মুছে ফেলেছেন কি-না জানাযায়নি। ধারণা করা হচ্ছে বিষয়টি নিয়ে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে।

এ নিয়ে হুমকি পাল্টা হুমকির পরিপ্রেক্ষিতে রুবন শনিবার রাত সাড়ে ১২টার দিকে মদ্যপ অবস্থায় লোটনের কাদিরগঞ্জ বাসার সামনে গিয়ে গালাগালি করছিলেন। এক পর্যায়ে জোর করে বাসার ভেতরে প্রবেশের চেষ্টা চালান তিনি। রাত দেড়টা পর্যন্ত রুবন এই চেষ্টা করেন। পরে বোয়ালিয়া থানা পুলিশ রুবনকে আটক করে নিয়ে যায়।

পুলিশ বলছে, রুবনকে থানাতেই রাখা হয়েছে। বিষয়টি রুবনের পরিবারের পক্ষ থেকে আপসের উদ্যোগ নেয়া হয়েছে। দু’পক্ষ সহমত হলে রুবনকে উপযুক্ত অভিভাবকের জিম্মায় দেয়া হবে। আর আওয়ামী লীগ নেতা লোটন কোনো অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।