Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৩৫ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

এরশাদ
জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ, ফাইল ফটো

আমি বৈধ রাষ্ট্রপতি ছিলাম: প্রধানমন্ত্রীর মন্তব্য প্রসঙ্গে এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ বলেছেন, ১৯৮৬ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত আমি বাংলাদেশের বৈধ রাষ্ট্রপতি ছিলাম, আছি এবং থাকব।
এ নিয়ে কোর্টের রায় আছে বলেও উল্লেখ করেন তিনি।
সম্প্রতি জিয়াউর রহমান ও এইচএম এরশাদকে ‘সাবেক রাষ্ট্রপতি’ বলে প্রধানমন্ত্রীর মন্তব্য প্রসঙ্গে সোমবার রংপুর পল্লী নিবাসে সাংবাদিকদের প্রশ্নে এরশাদ এসব কথা বলেন।
তিনি বলেন, এ প্রসঙ্গে কে কী বললো সেটা বিবেচ্য নয়। প্রধানমন্ত্রী হয়তো জিয়াউর রহমান প্রসঙ্গে বলতে গিয়ে আমাকে টেনেছেন।
জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ‘পৌর নির্বাচন সুষ্ঠু হবে কিনা, সে বিষয় নিয়ে আমার সন্দেহ আছে। সকল মানুষের মনেও সন্দেহ আছে।’
তিনি অভিযোগ করে বলেন, ‘আমার অনেক প্রার্থীকে নমিনেশন সাবমিট করতে দেয়া হয়নি। এখনো অনেক প্রার্থীকে মনোনয়ন তুলে নেয়ার জন্য চাপ দেয়া হচ্ছে। এটা হতে পারে না।’
এরশাদ বলেন, এই সরকার যদি নির্বাচন সুষ্ঠু করতে পারে, তবে এই সরকারের আগের সব দুর্নাম ঘুচে যাবে।
এ সময় সাবেক বাণিজ্য মন্ত্রী জি এম কাদের, রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব সাবেক এমপি আসিফ শাহরিয়ার উপস্থিত ছিলেন।
এরআগে দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে আসেন এরশাদ। সেখান থেকে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে তাকে রংপুর পল্লী নিবাসে নিয়ে আসেন নেতাকর্মীরা। শোভাযাত্রার নেতৃত্ব দেন সিটি কাউন্সিলর শাফিউল ইসলাম শাফি।
পৈত্রিক বাড়ি পরিদর্শনে মঙ্গলবার সকালে ৫ দিনের সফরে বুড়িমারি স্থলবন্দর হয়ে ভারত যাবেন। ১২ ডিসেম্বর তিনি রংপুর ফিরে ঢাকার উদ্দেশে রওনা হবেন।