Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ২:৪২ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘আমি কি কঠিন কথা বলি?

তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন। ‘ইদানিং আমার সমালোচনা হচ্ছে আমি নাকি কঠিন কঠিন কথা বলি। আমি চিন্তা করে দেখলাম কি কঠিন কথা বলি। পরে দেখলাম আমি রাজাকারকে রাজাকার বলি, শয়তানকে শয়তান বলি, জঙ্গিকে জঙ্গি বলি, আগুন সন্ত্রাসীকে আগুন সন্ত্রাসী বলি। এই সত্য কথা আমি বলবোই।’

তিনি বলেন, ’৭৫ এর বঙ্গবন্ধুর খুনিদের চেহারায় ’৭১ এর খুনিদের চেহারা ভেসে উঠে। দেশে যতবার সামারিক শাসন দেখেছি ততবার রাজাকারদের চেহারা ভেসে উঠেছে। ওরা ইতিহাস বিকৃতিকারী, খুুনিদের সম্মানিত করেছে। ওরা মুক্তবাজার অর্থনীতির কাছে বাংলাদেশকে ইজারা দিয়েছে।

হাসানুল হক ইনু প্রত্যেক মুক্তিযোদ্ধাকে নামের আগে বীর উপাধী লেখার অধিকার দেয়ার আহবান জানিয়ে বলেছেন, জাতীয় সংসদেও এ বিষয়টি তুলবেন তিন। এই অধিকার দেয়ার জন্য দেশের সকল মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডারদের আওয়াজ তোলার আহবান জানান।

মন্ত্রী আজ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পরিষদ আয়োজিত মুক্তিযোদ্ধাদের সম্মাননা চেক প্রদান ও ৫২ থেকে বাংলাদেশ টেরাকোটার উদ্বোধানী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষেদের চেয়ারম্যান আব্দুল হাইয়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কাজী মেরাজ হোসেন, জাসদের আব্দুস সাত্তার, অতিরিক্ত জেলা প্রশাসক গাউসুল আজম প্রমুখ।