ব্রেকিং নিউজ

বিকাল ৩:২৫ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

‘আমি-আমার পরিবারসহ নেতা-কর্মী-সাধারণ মানুষকে দিতে হয়েছে মিথ্যা সংবাদের খেসারত’: শেখ হাসিনা

pm53

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত তত্ত্বাবধায়ক সরকারের আমলে তাঁর বিরুদ্ধে ডিজিএফআই সরবরাহ করা মিথ্যা সংবাদ প্রকাশের জন্য ডেইলি স্টারের তীব্র সমালোচনা করে বলেছেন, পত্রিকাটির সম্পাদক ভুল স্বীকার করে পদত্যাগের সাহস দেখাতে পারেননি।
তিনি বলেন, মাহফুজ আনাম তার ভুল স্বীকার করলেও ডেইলি স্টারের সম্পাদকের পদ থেকে পদত্যাগ করে তার সাহস দেখাতে পারেননি। আত্মমর্যাদাবোধ থাকলে তার অবশ্যই পদত্যাগ করা উচিত।
প্রধানমন্ত্রী বলেন, এ ধরনের ভুলের জন্য আওয়ামী লীগ নেতা-কর্মী, ব্যবসায়ী এবং ছাত্র সমাজসহ সাধারণ মানুষকে অনেক মূল্য দিতে হয়েছেপত্রিকাটিতে প্রকাশিত এই ভুলের খেসারত আমি এবং আমার পরিবারকেও দিতে হয়েছে।
অমর একুশে এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ভাষণে প্রধানমন্ত্রী আজ একথা বলেন। বাংলাদেশ আওয়ামী লীগ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই আলোচনা সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সংসদ উপনেতা ও আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী।
এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, দলের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ আল স্বপন, কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল আহমেদ মজুমদার এমপি। আলোচনা সভা পরিচালনা করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসিম কুমার উকিল।
pm54

অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, চার জাতীয় নেতা, মহান মুক্তিযুদ্ধের বীর শহীদ এবং ভাষা আন্দোলনের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।