Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:২৮ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

আমরা চাই খালেদা জিয়া ২০১৯ সালের নির্বাচনে থাকুনঃ নাসিম

আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে মধ্যবর্তী নির্বাচনের সম্ভাবনা নেই। ২০১৯ সালেই নির্বাচন হবে। আমরা চাই বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া  ২০১৯ সালে নির্বাচনে থাকুন।  বিএনপি থাকুক। খেলা হবে মাঠে।  ফাঁকা মাঠে গোল দিতে আর ইচ্ছে করে না।  খেলে গোল দিতে চাই।

রোববার জাতীয় সংসদে বাজেট সাধারন আলোচনায় অংশ নিয়ে  মোহাম্মদ নাসিম কথা বলেন।
নাসিম বলেন, আমরা যখন এগিয়ে যাচ্ছি সমালোচনা হবেই। বঙ্গবন্ধুরও সমালোচনা হয়েছে।
তিনি হাসিমুখে গ্রহন করতেন সমালোচনা। সমালোচনা হলেও আমরা এগিয়ে যাব। শেখ হাসিনা সমালোচনা গ্রহন করে সংশোধন করতে চান।
তিনি বলেন, আমাদের  গত কয়েকবছরে যা ভুল হয়েছে তা সংশোধন করছি। আমরা গনতন্ত্রে বিশ্বাস করি। কিন্তু গনতন্ত্র হবে উন্নয়নের গনতন্ত্র, শান্তির গণতন্ত্র, মুক্তিযুদ্ধের গণতন্ত্র হবে, কোন ঘাতকের গনতন্ত্র হবেনা।  ঘাতকের গণতন্ত্র, খুনীর গনতন্ত্র চলতে পারেনা।  সেই গণতন্ত্রের প্রশ্নে কোন আপোষ হবেনা।
তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি জালেমের পতন চেয়েছেন।  আপনার চেয়ে বড় জালেম বাংলাদেশে আছে ? আপনি নির্বাচনে যাননি ভুল করেছেন। আপনি আন্দোলন করতে ব্যর্থ হয়েছেন। এই অপরাধতো আমাদের নয়।

তিনি বলেন, খেলেই আমরা জিততে চাই। আগামী নির্বাচনে দেখিয়ে দেব কিভাবে দেশের জনগন আমাদের ভোট দেয়।  আমরাই চাই বেগম জিয়া আপনি সুস্থ্য থাকুন।  ২০১৯ সালে আপনার সাথে লড়াই করতে চাই। শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনের মাঠে আবার বিএনপিকে হোয়াইট ওয়াশ করা হবে।