Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৯:৪১ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম ও ডোনাল্ড ট্রাম্প
মোহাম্মদ নাসিম ও ডোনাল্ড ট্রাম্প

‘আপনি বঙ্গবন্ধুর খুনীদের ফেরত পাঠান’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম যুক্তরাষ্ট্রে অবস্থানরত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনীদের দেশে ফেরত পাঠানোর জন্য যুক্তরাষ্ট্রের নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, সাংবাদিকদের মাধ্যমে আমি জানাতে চাই, ট্রাম্প আপনি বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফেরত পাঠান, অন্যথায় মানবতা ধ্বংস হবে। আপনি যখন তাদের বাংলাদেশে ফেরত পাঠাবেন, তখন আপনার প্রতি এদেশের জনগণের শ্রদ্ধা আরো বেড়ে যাবে।

সন্ধানীর কেন্দ্রীয় কমিটির উদ্যোগে প্রতিষ্ঠানটির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে তিনি আজ প্রধান অতিথি বক্তৃতায় এ কথা বলেন। সন্ধানী সভাপতি জহুরুল হোসেন খানের সভাপতিত্বে রাজশাহী মেডিকেল কলেজ অডিটরিয়ামে প্রতিষ্ঠাবার্ষিকীর এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে। দেশে ইসলামের নামে জঙ্গিবাদ ছড়িয়ে দিয়ে উন্নয়ন বাধাগ্রস্ত করতে গভীর ষড়যন্ত্র চলছে।

রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, প্রফেসর ডা. হাবিবী মিল্লাত এমপি, সন্ধানী চক্ষুদান কমিটির সভাপতি ডা. একেএম সালেক এবং মহাসচিব জয়নাল আবেদীন বক্তব্য রাখেন।