ব্রেকিং নিউজ

বিকাল ৪:৪৪ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, ফাইল ফটো

‘আপনা আপনি হারিয়ে যাবে জামায়াত’- হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, জামায়াতের রাজনীতি খুব শিগগির নিষিদ্ধ হবে। তিনি আরও বলেন, জামায়াতের কর্মকা- নিষিদ্ধ হওয়া সময়ের ব্যাপার মাত্র। সাজাপ্রাপ্ত জামায়াতের অন্যান্য নেতাদের রায় কার্যকর হলে জামায়াত আপনা আপনি হারিয়ে যাবে।

তিনি বলেন, জামায়াতের শীর্ষ নেতাদের বিরুদ্ধে যুদ্ধাপরাধের বিচার হচ্ছে। বেশ কয়েকজন শীর্ষ নেতার বিচারের রায় কার্যকর হয়েছে।

 ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের এক যৌথসভা শেষে মাহবুব-আলম হানিফ একথা বলেন।

বিএনপির সাথে ইসরাঈলী গোয়েন্দা সংস্থার বৈঠক সম্পর্কে জানতে চাইলে হানিফ বলেন, ইহুদি রাষ্ট্রটির সাথে বাংলাদেশের কোন সম্পর্ক নেই। আর বিএনপি নেতা আসলাম চৌধুরী ও মোসাদের কর্মকর্তা সাফাদির সাথে কি বিষয়ে আলোচনা হয়েছে তা আমরা জানি না।

তিনি বলেন, দেশের মানুষের ওপর আস্থা হারিয়ে তারা সরকারের বিরুদ্ধে মোসাদসহ বিভিন্ন দেশের গোয়েন্দাদের সাথে ষড়যন্ত্র করছে।

এ বিষয়ে হানিফ আরো বলেন, সরকারের গোয়েন্দা সংস্থা ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিএনপি ও মোসাদের ষড়যন্ত্র উদঘাটন করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করবে।

মাহবুব-উল আলম হানিফ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ৭ দিন ব্যাপী কর্মসূচী ঘোষণা করেন।

কর্মসূচী অনুযায়ী আগামী ১৭ মে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের উদ্যোগে, ১৮ মে কৃষকলীগ, ১৯ মে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ), ২০ মে স্বেচ্ছাসেবক লীগ, ২১ মে যুবলীগ, ২২ মে জাতীয় শ্রমিক লীগ ও ২৩ মে ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, তথ্য ও গবেষনা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দীসহ আওয়ামী লীগের বিভিন্ন ভ্রাতৃপ্রতিম ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।