ব্রেকিং নিউজ

রাত ১২:২৩ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মোহাম্মদ নাসিম
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম

আপনার দল যদি এতই জনপ্রিয় হয়, তাহলে ভাঙ্গবে কেন?’ খালেদাকে-নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সরকার বিএনপিকে ভাঙ্গার কোন চেষ্টা করছে না।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে তিনি বলেন, ‘সরকার কেন বিএনপিকে ভাঙ্গতে যাবে। আপনি বলেছেন, বিএনপি জনপ্রিয় দল। আপনার দল যদি এতই জনপ্রিয় হয়, তাহলে আপনার দল ভাঙ্গবে কেন?’
মোহাম্মদ নাসিম সোমবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আকষ্মিক পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন। ঈদের ছুটি শেষে স্বাস্থ্যসেবা নির্বিঘ্ন রাখতে স্বাস্থ্যমন্ত্রী আকস্মিক পরিদর্শনে যান।
মন্ত্রীসভার পরিবর্তন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, মন্ত্রীসভার রদবদলের বিষয়ে একমাত্র ক্ষমতা প্রধানমন্ত্রীর। তিনি আসলে ঠিক করবেন মন্ত্রী সভার রদবদল হবে কিনা, বা কখন হবে।
স্বাস্থ্যমন্ত্রী আড়াইটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান এবং ঈদের পর রোগীদের ঠিকমত চিকিৎসা দেয়া হচ্ছে কিনা তার খোঁজ খবর নেন। সোমবারও বিএসএমএমইউ-তে ঈদের ছুটি ছিল। বন্ধ থাকার পরও ডাক্তার ও নার্সদের উপস্থিতি ছিল সন্তোষ জনক। এ সময়ে স্বাস্থ্যমন্ত্রী বিশ্ববিদ্যালয়ের নবজাতক ওয়ার্ডসহ বেশকয়েকটি ওয়ার্ড পরিদর্শন করেন এবং রোগীর আত্মীয় স্বজনদের সাথে কথা বলে তাদের চিকিৎসার খোজ খবর নেন।
এ সময়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নুরুল হক, মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দীলিপ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে বারডেম হাসপাতালে ঈদের ছুটি শেষে চিকিৎসা সেবা কার্যক্রম পরিদর্শনে যান স্বাস্থ্যমন্ত্রী। এ সময়ে নাসিম হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন এবং রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন।
বারডেম হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আজিজুর রহমান বাচ্চুর সাথে দেখা করেন মোহাম্মদ নাসিম। এ সময়ে মন্ত্রী বাচ্চুর স্ত্রী ও ডাক্তারদের সাথে কথা বলেন এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।